পবিত্র ঈদ -এ-মিলাদুন্নবী (সাঃ) ও প্রধানমন্ত্রী হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ

মুহাম্মদ বাদশা ভূঁইয়া।। পবিত্র ঈদ -এ-মিলাদুন্নবী (সাঃ) ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় শিক্ষামন্ত্রীর চাঁদপুরস্থ বাসভবনে জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ইউছুফ গাজী বলেন, এই দিনটি আমাদের কাছে সবচেয়ে প্রিয় দিন। এই দিনে আমাদের প্রিয় নবীর জন্মদিন পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ)। সেইসাথে কাক তালিয় ভাবে আমাদের নেত্রী, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। আমাদের নেত্রী কিন্তু জন্মদিনে কেক না কেটে অসহায় মানুষের জন্য কাজ করতে বলেছেন।

তিনি আরো বলেন,স্বাধীনতার পর এই চাঁদপুরে প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ও আমাদের সাংসদ ডা. দীপু মনি যে উন্নয়ন করেছে তা কেউ করতে পারেনি। তাই আজকে দীপু মনিকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। আজকে জাতীয় ও স্থানীয় ভাবে ষড়যন্ত্র হচ্ছে সবাইকে সজাগ থাকতে হবে। শেখ হাসিনাকে রক্ষা করার জন্য আরো একটি যুদ্ধ করতে হয় আমরা করবো। আর চাঁদপুরের উন্নয়নে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির জন্য আমরা প্রয়োজনে আরেকটি যুদ্ধ করতে প্রস্তুত।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মুজিবুর রহমান ভূইয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপিকা মাসুদা নূর খান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর জেলা যুব মহিলা লীগের সভাপতি প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন মিঝি।

আলোচনা শেষে পবিত্র ঈদ -এ-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অসুস্থ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়। অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা হাসানুজ্জামান।
এদিন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দু’জন অসহায় অস্বচ্ছল রিকশা চালককে নতুন রিকশা উপহার দেওয়া হয় ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক পিপি অ্যাডভোকেট রনজিত রায় চৌধুরী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাবেক সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুর রহমান বাবুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ খান বাদল, জেলা আওয়ামী যুব লীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, ঝন্টু দাস, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পৌর প্যানেল মেয়র মোঃ হেলাল হোসেন, ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান নান্টু, মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী , আল মামুন পাটওয়ারী, মোঃ রফিকুল্লাহ পাটওয়ারী, আলহাজ্ব মোঃ হযরত আলী বেপারী, আলহাজ্ব মোঃ সাত্তার রাঢ়ী, মোঃ খান জাহান আলী কালু পাটওয়ারী, পৌর আওয়ামী যুব লীগের আহবায়ক কাউন্সিলর আঃ মালেক, সদর উপজেলা আওয়ামী যুব লীগের যুগ্ম আহবায়ক শিমুল হাসান সাবনু, মোঃ তাজুল ইসলাম মিয়াজী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন সহ সকল উপজেলার ইউনিয়ন ও পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ,ছাত্রলীগ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

Related posts

Leave a Comment