দেশী বিদেশী ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে চাঁদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মুহাম্মদ বাদশা ভূঁইয়া।বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা ও সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রী, নেতৃবৃন্দের বিরুদ্ধে দেশী বিদেশী ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করেছে চাঁদপুর সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগসহ অঙ্গ সহযোগী সংগঠন।

শনিবার বিকেলে জেএম সেনগুপ্ত রোডস্থ শিক্ষামন্ত্রী বাসভবনের সামনে থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। পরে মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
সংক্ষিপ্ত আলোচনা সভায় সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সভাপতি রাধা গবিন্দ গোপের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদস্য ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাম্মদ
হেলাল হোসাইন, জজেলা যযুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন,
জেলা মহিলা লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খান, জেলা যুব মহিলালীগের সভাপতি ফরিদা ইলিয়াস, সদর থানা মৎসজীবিলীগ নেতা শাহ আলম মল্লিক।

এসময় চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা এস এম সালাউদ্দিন, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রনজিৎ রায় চৌধুরী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলামসহ আওয়ামীলীগ ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ একটি শান্তিপ্রিয় দল। আওয়ামীলীগ সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ডাঃ দীপু মনি কে দেশী বিদেশী কোন ষড়যন্ত্রই ক্ষতি করতে পারবে না। কেউ যদি তাদের ক্ষতি করতে আসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ডাঃ দীপু মনির সৈনিকেরা জনগনকে সাথে নিয়ে প্রতিহত করবে। নির্বাচন সন্নিকটে আসলে এমন ষড়যন্ত্র সবসময় হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ডাঃ দীপু মনি কে নিয়ে কোন ষড়যন্ত্র করলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

Related posts

Leave a Comment