ফরাক্কাবাদ ডিগ্রী কলেজের নবীন বরণ অনুষ্ঠানে স্মাট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার বিকল্প নেই …সুজিত রায় নন্দী

মুহাম্মদ বাদশা ভূঁইয়া।। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। দেশকে নিরাপদ রাখতে হলে বঙ্গবন্ধুর কন্যার কোনো বিকল্প নেই।

রবিবার( ০৮ অক্টোবর) চাঁদপুর ঐতিহ্যবাহী ফরক্কাবাদ ডিগ্রি কলেজের একাদশ ও সম্মান ১ম বর্ষের ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শেখ হাসিনার নেতৃত্বে এ সরকারের দেশের শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নতি করেছে।

তিনি বলেন, উন্নয়নশীল বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমাণে, স্মার্ট বাংলাদেশ গঠনে নিষ্ঠা, সততা ও ত্যাগের মহিমায় নিরলস কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরক্কাবাদ ডিগ্রি কলেজের সভাপতি অধ্যাপক ড. মীজানুর রহমান।

অনুষ্ঠান উদ্বোধন করেন ফরক্কাবাদ ডিগ্রি কলেজের প্রধান উপদেষ্টা ও সাবেক নির্বাচন কমিশনার মোঃ শাহ নেওয়াজ।

ফরক্কাবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) দীলিপ চন্দ্র দাসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ফরক্কাবাদ ডিগ্রি কলেজের বিদ্যোৎসাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক মজুমদার,হিতেষী সদস্য হারুন অর রশিদ তালুকদার, রুহুল আমিন মিজি, মোঃ সেলিম পাটওয়ারী, মোঃ হান্নান মিজি, মোঃ ইব্রাহীম খান, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও জেলা সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, একুশে টিভি ও বাংলাদেশ প্রতিদিনের চাঁদপুর জেলা প্রতিনিধ সাংবাদিক নেয়ামত হোসেনসহ প্রমুখ।

Related posts

Leave a Comment