ঢাকা, শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
Share on facebook

আইপিএলে যাচ্ছেন সাকিব, আটকাবে না বিসিবি

আইপিএলে যাচ্ছেন সাকিব, আটকাবে না বিসিবি

আগামী ২৮ মার্চ (রোববার) কলকাতার উদ্দেশে দেশ ছাড়বেন সাকিব। অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে পূর্ব নির্ধারিত সূচি মোতাবেকই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটে খেলতে যাচ্ছেন বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

গত ২০ মার্চ (শনিবার) দেয়া অনলাইন সাক্ষাৎকারকে কেন্দ্র করে সাকিবের অনাপত্তিপত্র বিষয়ক যে সংশয়ের দেখা দিয়েছিল, তা নিয়ে আর কোনো ধোঁয়াশা নেই। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সাকিবকে আইপিএল খেলতে বাধা দেয়া হবে না- এমনটাই জানাচ্ছে জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজ।

গত ১৬ মার্চ তৃতীয় সন্তানের জনক হওয়ার পর সপ্তাহখানেকের মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে এসেছেন সাকিব। গত মঙ্গলবার প্রথম প্রহরে ঢাকায় পা রাখেন তিনি। তার আগে ২১ মার্চ আইপিএলের অনাপত্তিপত্রের বিষয়ে নতুন করে ভাবার কথা বলেছিলেন আকরাম। কিন্তু সেটির ব্যাপারে বোর্ড কোনো সিদ্ধান্ত নেয়নি।

তবে অনলাইন সাক্ষাৎকারে বলা সাকিবের নানান কথাবার্তার রেশ একদমই যে শেষ হয়ে যাচ্ছে, এমনটা নয়। ক্রিকবাজ জানাচ্ছে, আসন্ন বোর্ডসভায় সাকিবের বক্তব্যগুলোও আলোচনা করা হবে এবং সে অনুযায়ী আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেবে বিসিবি।

সর্বশেষ - খেলাধুলা

জনপ্রিয় - খেলাধুলা