কল সেন্টার নম্বর ‘৩৩৩’ সম্পর্কে সচেতনতার বৃদ্ধির লক্ষে জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন

দিগন্ত রিপোর্ট
জেলা প্রশাসন চাঁদপুর এর আয়োজনে কল সেন্টার নম্বর ৩৩৩ সম্পর্কে চাঁদপুরের প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিদের সাথে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মঈনুল হাসান। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মাহমুদ জামান ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সরকারি সেবা পাওয়ার পদ্ধতি, সরকারি কর্মকর্তা ও কর্মচারী এবং জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগের তথ্য, দেশের পর্যটন সম্পর্কিত তথ্য, জেলা সম্পর্কিত তথ্য, ইসলামিক মাসলা-মাসায়েল, আবহাওয়ার তথ্য, ই-টিন তথ্য ও সেবা, অভিবাসন সংক্রান্ত তথ্য এখন আপনার হাতের মুঠোয়।

৩৩৩ কল সেন্টারে কল করলেই আপনি জানতে পারছেন উপরোক্ত যে কোন তথ্য যা আপনার প্রয়োজন। শুধু তাই নয়, সরকারি যে কোন সেবা সংক্রান্ত অভিযোগ, যে কোন সামাজিক সমস্যা যেমন মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, পরিবেশ দূষণ, খাদ্যপণ্যসহ যে কোন ভেজাল, ভোক্তা অধিকার ক্ষুণœ হওয়ার মতো যে কোন ঘটনা জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের নজরে আনতে ৩৩৩ কল করতে পারেন।

Related posts