চাঁদপুরে আজকের বিজনেস বাংলাদেশ ৩য় বর্ষে পদার্পনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

চাঁদপুরে আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।….উন্নয়ন ও সমৃদ্ধির প্রতিদিন এ শ্লোগানে বিজনেস বাংলাদেশ ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা গতকাল ১২ সেপ্টেম্বর বিকেলে চাঁদপুর অস্থায়ী অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান , দৈনিক চাঁদপুর দিগন্তের সম্পাদক ও প্রকাশক ও চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র কার্যনির্বাহী সদস্য এডভোকেট মো: শাহজাহান মিয়া।

আজকের বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি ও দৈনিক চাঁদপুর দিগন্তের নির্বাহী সম্পাদক মুহাম্মদ ইলিয়াছ পাটওয়ারীর পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক জামাল আহমেদ আখন্দ,

মতলব উত্তর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও বিজনেস বাংলাদেশের উপজেলা প্রতিনিধি গোলাম নবী খোকন, দৈনিক চাঁদপুর বার্তার চীফ রিপোর্টার মো: আলমগীর হোসেন পাটওয়ারী, দৈনিক চাঁদপুর খবরের বার্তা সম্পাদক আহমদ উল্যাহ, দৈনিক চাঁদপুর দিগন্তে র শহর প্রতিনিধি মো: শাহ আলম, শিশু সংগঠক আদনান আল মুরাদ, ফটোগ্রাফার মো: রাসেল হোসেন প্রমুখ।
ক্যাপশন:
চাঁদপুরে আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা কেক কাটছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান , দৈনিক চাঁদপুর দিগন্তের সম্পাদক ও প্রকাশক এডভোকেট মো: শাহজাহান মিয়া।

Related posts