চাঁদপুর শহরে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে হামলায় আহত ৭

চাঁদপুর পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন চলাকালে আকস্মিক একদল অস্ত্রধারী সন্ত্রাসীর হামলায় ৭ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে চাঁদপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনাটি ঘটে। আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরা হলেন রমজান (২০), পিতা নূরুল ইসলাম, তরপুচণ্ডী, বাবুরহাট; ফারুক মুন্সি (২০), পিতা জাহাঙ্গীর মুন্সি ও হৃদয় (১৯), পিতা সামছুল হক, সাং বিষ্ণুদী। এদের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া ফয়সাল (১৬), নয়ন খান (১৬) ও হৃদয় (১৯) নামে তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুরাতন বাসস্ট্যান্ডের মাইক্রোস্ট্যান্ডে বিকেলে শান্তিপূর্ণ পরিবেশে পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শেষ হয়। সম্মেলনে সভাপতি পদে ৬ জন ও সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রার্থী ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশন চলাকালে সন্ধ্যা হবার ঠিক আধাঘণ্টা আগে হঠাৎ করে ফয়সাল শপিং কমপ্লেঙ্রে সামনে থেকে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে একদল তরুণ সম্মেলনের স্টেজের আশপাশে হামলা চালায় এবং মারধর করে। তারা দুই-তিনজনকে কোপাতে থাকে। মুহূর্তের মধ্যে মানুষ দিগ্বিদিক ছুটোছুটি শুরু করে। তখন পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পরিস্থিতি শান্ত হলে সম্মেলনের ২য় অধিবেশন শুরু হয়।

Related posts