চাঁদপুর জেলা যুবলীগের আলোচনা ও দোয়া

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা যুবলীগের আয়োজনে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ৪ ডিসেম্বর বুধবার বিকেল ৩টায় চাঁদপুর পৌর পাঠাগারের হলরুমে চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়ার সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবরের পরিচালনা বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ আবু পাটওয়ারী, সদস্য ঝন্টু দাস, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ নাজমুল হোসেন পাটোয়ারী, নিলু হাওলাদার, মোঃ হাবিবুর রহমান বেগ, মিঠুন ভদ্র, সদর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন ভূঁইয়া, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য উপম পাটওয়ারী প্রমুখ।
উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-সম্পাদক রাশেদুর রেজা ফারুক, বালিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে মেম্বার মোঃ জাহিদ হোসেন, গুলিস্তান ইউনিট আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম নাসির, জেলা যুবলীগের সদস্য বিল্লাল মাঝিসহ নেতৃবৃন্দ।
সভার শুরুতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওঃ আবদুল সালাম।
সভায় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত থেকে কারা আওয়ামী লীগে এসেছে, তাদেরকে চিহ্নিত করতে হবে। সাধারণ মানুষ বলছে টাকার বিনিময়ে নাকি কমিটি গঠন করা হয়েছে। ফ্রিডম পার্টির নেতার বিলবোর্ডে আজ শহর দখল হয়ে আছে।

Related posts