চান্দ্রায় ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটিকে যুবলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

মোঃ হোসেন গাজী
চাঁদপুর সদর উপজেলা ১২নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত সভাপতি ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী ও সাধারণ সম্পাদক এবং সমাজ সেবক জসিম উদ্দিন মিয়াজীকে ফুলের শুভেচ্ছা জানান ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা।
৮ ডিসেম্বর রবিবার বিকেলে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শেখ মোঃ আলমগীর হোসেন, সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ সালাহ উদ্দিন মিয়া (বাবু)এর নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা নবগঠিত আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান।
চান্দ্রা ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগের নবগঠিত পদ-পদবী পাওয়া এই দুই নেতা আগামী দিনগুলোতে যাতে আওয়ামীলীগ, যুবলীগ, ও ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের পাশে নিয়ে কাজ করে এটাই কামনা করেন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দরা। পুরনো ভুলগুলো শুধরে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আওয়ামী লীগকে আরও শক্তিশালী সুসংগঠিত করতে পারে এটাই কামনা করেন নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সদস্য জাহিদ হাসান টিটু, যুবলীগের সদস্য রাসেল পাটওয়ারী, মমিন খান, জহির মিয়াজী, কালাচান গাজী, খলিল, মজিবুর রহমান মিয়াজী, নূর মোহাম্মদ,১২ নং চান্দ্রা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান রাজু পাটোয়ারী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ হারুন শেখ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts