হাইমচরে নৌকা পেলেন নূর হোসেন পাটওয়ারী

আসন্ন হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ নূর হোসেন পাটওয়ারী

সোমবার সন্ধ্যায় ঢাকায় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ডের সভার সিদ্ধান্ত মোতাবেক নূর হোসেন পাটওয়ারীকে আসন্ন হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেব চূড়ান্ত মনোনয়ন প্রদান করা হয়।

মনোনয়ন বোর্ড থেকে তথ্য পেয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি এবং মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নূর হোসেন পাটওয়ারী বলেন, হাইমচরবাসীর ভালবাসার প্রতিফলন ঘটেছে। আমাকে নৌকার মাঝি হিসেবে যে গুরুদায়িত্ব দেয়া হয়েছে তা হাইমচরবাসীকেই রক্ষা করতে হবে। এ নৌকা আমার নয়, এ নৌকা হাইমচর উপজেলার উন্নয়নের প্রতীক। এর মান রক্ষায় হাইমচরের সর্বস্তরের জনগণকে এগিয়ে আসতে হবে। সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে গিয়ে ডাঃ দীপু মনি এমপির চলমান উন্নয়নকে আরো গতিশীল করতে আগামী ১৩ জানুয়ারির নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

Related posts