অটোবাইক উল্টে ব্যবসায়ী ও বাসের ধাক্কায় শিশুসহ নিহত ২

মতলব উত্তরে অটোবাইক উল্টে ১ ব্যবসায়ী ও বাসের ধাক্কায় কচুয়ায় ১ শিশুসহ ২জন মর্মান্তিকভাবে নিহত হয়েছে। মতলব উত্তর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ছাগলসহ অটোবাইক উল্টে পড়ে খোরশেদ আলম বেপারী (৩৮) নামের এক ব্যবসায়ীর করুণ মৃত্যু হয়েছে। বুধবার সকালে ওই উপজেলার বাগান বাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অটোবাইকের চালক গুরুতর আহত হয়ে মতলব স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসাধীন রয়েছেন। নিহত ব্যবসায়ী চাঁদপুর সদর উপজেলার শাহ মাহমুদপুর ইউনিয়নের লোধেরগাঁও গ্রামের মৃত হারুন অর রশিদ বেপারীর ছেলে।

নিহতের জেঠাতো ভাই তুহিন বেপারী জানান, খোরশেদ আলম একজন ব্যবসায়ী। তিনি বিভিন্ন স্থান থেকে গরু, ছাগল ক্রয় করে সেগুলো বিক্রি করে ব্যবসা করে থাকেন। বুধবার তিনি মহামায়া থেকে একটি অটোবাইকে করে ৭টি ছাগল নিয়ে মতলব উপজেলার শ্রীরায়েরচরের উদ্দেশ্যে রওয়ানা দেন। অটোবাইকটি উপজেলার বাগান বাড়ি নামক স্থানে গেলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে করে ব্যবসায়ী খোরশেদ আলম ও অজ্ঞাত চালক গুরুতর আহত হয়। সকালে প্রত্যক্ষদর্শীরা তাদেরকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে দুজনকে উদ্ধার করে মতলব স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে গেলে খোরশেদ আলমের অবস্থা আশঙ্কাজনক দেখে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। তাকে হাসপাতালে আনা হলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই পলাশ বড়ুয়া লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠান।

অপরদিকে কচুয়া উপজেলায় বাসের ধাক্কায় শিশু আরাফাত (৪) নিহত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার মনপুরা বাতাবাড়িয়া নূরুল আজাদ কলেজ সংলগ্ন সড়কে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত আরাফাত চান্দিনা নবাবপুর গ্রামের আশেক আলীর ছেলে। সে মনপুরার সাবেক ইউপি সদস্য ওবায়েদের নাতি। স্থানীয় বাসিন্দা মোঃ ইউনুছ মিয়া বলেন, শিশুটি মায়ের সাথে নানার বাড়ি যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওয়ালী উল্লাহ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়রা সুরমা পরিবহনের গাড়িটি জব্দ করেছে। দুটি পৃথক দুর্ঘটনায় চাঁদপুর ও মতলব থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

Related posts