২৯ ডিসেম্বর চৌধুরীঘাট ব্যবসায়ী মালিক সমিতির নির্বাচন

চাঁদপুর চৌধুরী ঘাট ব্যবসায়ী মালিক সমিতির নির্বাচন আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচন সম্পন্ন করতে ব্যবসায়ীদের পক্ষ থেকে ৬ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার হলেন অ্যাডঃ মোঃ আঃ কুদ্দুস, সহকারী নির্বাচন কমিশনার হলেন, অ্যাডঃ শেখ মোহাম্মদ জহিরুল ইসলাম, অ্যাডঃ আব্দুল্লাহ আল ফারুক, অ্যাডঃ মঞ্জুরুুল ইসলাম ও অ্যাডঃ মোঃ হাবিবুর রহমান লিটু।

নির্বাচন কমিশনের পক্ষ থেকে গতকাল প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ দেয়া হয়। সভাপতি পদে মোঃ জাকির লস্করের মার্কা (আম), মাসুদ রানা (মোমবাতি), মাহামুদ আলী শিকদার (আনারস), সাধারণ সম্পাদক পদে হারুন হাওলাদার (প্রজাপতি), কবির হোসেন খান (গোলাপ ফুল) যুগ্ম সম্পাদক পদে জাকির হোসেন প্রধান (দোয়াত-কলম), মোঃ মিজানুর রহমান (চশমা), সাংগঠনিক সম্পাদক পদে আলমগীর খান (হারিকেন), মোঃ শামিম ঢালী (চেয়ার), সদস্য সাইফুল ইসলাম (কম্পিউটার), বিল্লাল মিজি (টিয়া পাখি), ফারুক হোসেন ভূইয়া (সিলিংফ্যান), আবুল বাসার (তালা) ও মমিন ভূঁইয়া (দেয়াল ঘড়ি)।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় যারা নির্বাচিত হয়েছেন। তারা হলেন : সহ-সভাপতি উত্তম কুমার ঘোষ ও হাজী নজরুল ইসলাম স্বপন, কোষাধ্যক্ষ মোঃ মানিক হোসেন ঢালী এবং প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ নাছির উদ্দিন।

Related posts