মতলব দক্ষিণে ফার্মেসী ব্যবসার আড়ালে শাহজাহান প্রধানের যত কান্ড !

স্টাফ রিপোর্ট।। মতলব দক্ষিণে ফার্মেসী ব্যবসার আড়ালে শাহজাহান প্রধানের যত কান্ড।উপজেলার ২নং নায়েরগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ড কালিয়াইশ গ্রামের মৃত আবদুল গণি প্রধানের ছেলে শাহজাহান প্রধানের বিরুদ্ধে মাদক , যৌন হয়রানি, মাদ্রাসার চাল আত্নসাৎসহ একাধিক অভিযোগ উঠেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, শাহজাহান প্রধান নিজ এলাকা কালিয়াইশ মোল্লা বাড়ি মোড়ে ফার্মেসী (ঔষধ) ব্যবসার আড়ালে ইয়াবার ব্যবসার সাথে জরিত রয়েছে। র্দীঘ দিন যাবৎ এই শাহজাহান প্রধান এলাকায় অতান্ত্য সুকৌশলে মাদকের রমরমা ব্যবসা করে আসছে। নায়েরগাঁও ইউনিয়নের বিভিন্ন এলাকায় তার ইয়াবা সিন্ডিকেট রয়েছে।

একাধিক সূত্র থেকে জানা যায় শাহজাহান প্রধান শুধু ইয়াবাই নয় সে নারীদের বিভিন্ন্ সময়ে যৌন হয়রানিও করছে। তার যৌন হয়রানির শিকার এক বিধবা নারী জানায়, শাহজাহান প্রধানের যৌন নিপিড়নের কারণে আমাকে চাকুরি ছারতে হয়েছে। বিভিন্ন সময়ে সে আমাকে অনৈতিক কাজের প্রস্তাব করতো। মূলত এই কারণে আমি তার নিয়ন্ত্রনাধিন প্রতিষ্ঠান থেকে চাকুরি ছারতে বাধ্য হই। শাহজাহান প্রধান কালিয়াইশ মাদ্রাসার ম্যানিজিং কমিটির সদস্য। মাদ্রাসার মাহফিলের চাল আত্নসাতের অভিযোও রয়েছে তার বিরুদ্ধে।

নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি জানায় মোল্লা বাড়ি মোড়ে তার ফার্মমেসী ব্যবসা হলো মূলত সো ,মাদক ব্যবসাই মূল। অধিকাংশ সময়ই তার ফার্মেসী বন্ধ থাকে। তাহলে তিনি কি করে সংসার পরিচালনা করেন। এব্যপারে শাহজাহান প্রধানের সাথে কথা হলে তিনি তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্কীকার করে বলেন, আমার প্রতিপক্ষ কিছু মানুষ আমাকে সামাজিকভাবে হেয়পতিপন করার হিন উদ্দেশেই এই অভিযোগ করছে। আমি এসব র্কমকান্ডের সাথে জড়িত না।

Related posts