মতলবে অগ্নিকাণ্ডে চারটি বসতঘর ভস্মীভূত

মতলব দক্ষিণে অগি্নকা-ে ৪টি বসতঘর ভস্মীভূত হয়েছে। গত ১৭ ডিসেম্বর রাত ৮টায় উপজেলার কালিকাপুর গ্রামের গোলাম রসুল প্রধানীয়া বাড়িতে এ অগি্নকা-ের ঘটনা ঘটে। খবর পেয়ে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্তরা জানায়, আবুল কাশেম প্রধানের বসতঘরের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। অগি্নকা-ে আবুল কাশেম, মোঃ হানিফ প্রধান এবং মোঃ হাসান প্রধানের মোট ৪টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা জানান।

এছাড়া আগুন থেকে রক্ষা করতে গিয়ে পাশে থাকা মোহাম্মদ আলী, আবু তাহের, মোঃ ইউসুফ ও জাহাঙ্গীর আলমের মোট ৪টি বসতঘরের আংশিক ক্ষতি হয়েছে বলে এলাকাবাসী জানান।

গতকাল বুধবার খবর পেয়ে মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান এএইচএম গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারদের বিভিন্ন সহায়তা প্রদান করেন।

এদিকে ঘটনার রাতেই অগি্নকা-স্থল পরিদর্শন করেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ। এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জমির হোসেন পাটোয়ারী, ইউপি সদস্য শাহাজ উদ্দিন ঢালীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

Related posts