চাঁদপুর চেম্বার অব কমার্স পরিচালনা পর্ষদের নির্বাচন সম্পন্ন

ব্যবসায়ী নেতৃবৃন্দের বৃহৎ সংগঠন চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি পরিচালনা পর্ষদের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২০-২০২১ সম্পন্ন হয়েছে। গত ২২ ডিসেম্বর রোববার সকাল ৯টা হতে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীন চাঁদপুর চেম্বার ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৬টার পর নির্বাচনী তফসিল অনুযায়ী ফলাফল ঘোষণা করা হয়। এতে পরিচালক পদে সাধারণ সদস্য গ্রুপ থেকে ৮ জন, অ্যাসোসিয়েটেড সদস্য গ্রুপ থেকে ৬ জন এবং ট্রেড গ্রুপ থেকে ১ জন নির্বাচিত হন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশিষ্ট আইনজীবী অ্যাডঃ মজুমদার একেএম ফারুক। তাকে সহযোগিতা করেন বিশিষ্ট ব্যবসায়ী উমেষ চন্দ্র সাহা ও আব্দুর রব মলি্লক।

গতকাল ২৩ ডিসেম্বর সোমবার সকালে চেম্বার কার্যালয়ে নির্বাচিত পরিচালকগণ তাদের মধ্য থেকে সভাপতি পদে আলহাজ জাহাঙ্গীর আখন্দ সেলিম, সিনিয়র সহ-সভাপতি পদে সুভাষ চন্দ্র রায় ও সহ-সভাপতি পদে তমাল কুমার ঘোষকে নির্বাচিত করেন।

২০২০-২০২১ চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পর্ষদের পরিচিতি : সভাপতি আলহাজ জাহাঙ্গীর আখন্দ সেলিম, সিনিয়র সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, পরিচালক মোহাম্মদ আলী জিন্নাহ, সালাউদ্দিন মোঃ বাবর, হাজী মোঃ কাশেম গাজী, মোঃ মাইনুল ইসলাম (কিশোর), মোঃ আমিনুর রহমান, মোঃ হযরত আলী, আলহাজ কাজী হুমায়ুন কবির, শিহাদ শাহরিয়ার আখন্দ, শিমুল কুমার সাহা, গোপাল চন্দ্র সাহা, মোঃ ফয়সল আহম্মদ চৌধুরী ও মামুনুর রশিদ খন্দকার। নির্বাচিত পরিচালনা পর্ষদ তাদের দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

Related posts