হাজীগঞ্জে ট্রেনের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

চাঁদপুর-লাকসাম রেলপথের হাজীগঞ্জের বাকিলা এলাকায় ট্রেনের ধাক্কায় মোঃ সিরাজুল ইসলাম (৬৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে বাকিলা এলাকার গাজী বাড়ির পাশে রেলপথে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে চাঁদপুর রেলওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়। সিরাজুল ইসলাম উপজেলার বাকিলা ইউনিয়নের বাকিলা গ্রামের মরহুম হালিম সওদাঘরের ছেলে। সিরাজুল ইসলাম বাকিলা ইউনিয়ন বিএনপির প্রবীণ সদস্য ও বাকিলা বাজারের একজন ফার্নিচার ব্যবসায়ী ছিলেন। নিহত সিরাজুল ইসলামের স্ত্রী ও তিন কন্যা সন্তান রয়েছে।

নিহতের ভাতিজা রাইসুল ইসলাম জিলানী জানান, এ দিন দুপুরের দিকে সিরাজুল ইসলাম জুমার নামাজ পড়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হন। এরপর মসজিদে যাওয়ার পথে বাড়ির পাশে দিয়ে চলে যাওয়া লোকাল ট্রেন সাগরিকার ধাক্কায় তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে রেলওয়ে পুলিশ এসে নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে যায়।

চাঁদপুর রেলওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ছারওয়ার আলম চাঁদপুর কণ্ঠকে জানান, সিরাজুল ইসলাম রেললাইন পার হচ্ছিলেন। এ সময় সাগরিকা কমিউটার ট্রেনের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনি মারা যান। আমরা তার মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে এসেছি। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related posts