সড়ক দুর্ঘটনায় দুই মেয়েসহ বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক নিহত হাজীগঞ্জে শোকের মাতম

গতকাল শনিবার সকালে চট্টগ্রামের ফৌজদারহাট-বন্দর বাইপাস সংযোগ সড়ক এলাকায় প্রাইভেট কার ও লরির সংঘর্ষে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক, হাজীগঞ্জের বাসিন্দা মোঃ সাইফুজ্জামান (৫০) এবং তার দুই মেয়ে আশরা আনাম খান (১৩) ও তাসমিন জামান খান (১১) নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী কনিকা আক্তার (৪০) ও ছেলে মন্টু (১০) গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ হাজীগঞ্জের সর্বস্তরের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। আজ রোববার সকাল ১০টায় স্থানীয় পিরোজপুর উচ্চ বিদ্যালয় মাঠে নিহত তিনজনের জানাজা অনুষ্ঠিত হবে।

সাইফুজ্জামান হাজীগঞ্জ উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা। তিনি পরিবার নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়ে এমন করুণ মৃত্যু হয়।

কালচোঁ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পলাশ জানান, নিহত সাইফুজ্জামান নর্থ-সাউথ ইউনিভার্সিটির অধ্যাপক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ড. এসএম মোস্তফা কামাল খানের ছোট ভাই এবং তিনি বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। ছুটিতে তিনি স্বপরিবারে চট্টগ্রামে গিয়েছিলেন।

নিহতের নিকট আত্মীয় মানিক হোসেন জানান, শনিবার সকালে সাইফুজ্জামান স্বপরিবারে প্রাইভেটকারযোগে চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে ফৌজদারহাট এলাকায় একটি লরি প্রাইভেটকারটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সাইফুজ্জামানের দুই মেয়ে নিহত হয়। পরে সাইফুজ্জামান হাসপাতালে মারা যান। আর তার মেয়ে কনিকা ও তার ছেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারাত্মক আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

মানিক হোসেন আরো জানান, নিহত বাবা-মেয়েসহ ৩ জনের লাশ ইতঃমধ্যে দেশের বাড়ি হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নের পিরোজপুর খান বাড়িতে নিয়ে আসলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারিক সিদ্ধান্ত মোতাবেক আজ রোববার সকাল ১০টায় স্থানীয় পিরোজপুর উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে চিরন্দ্রিায় শায়িত করা হবে বাবাসহ ২ মেয়েকে।

Related posts