শাহরাস্তির কৃতি সন্তান এডিঃ এসপি মাসুদ আলমের পিপিএম পদক লাভ

শাহরাস্তির কৃতি সন্তান, পুলিশ মহাপরিদর্শকের স্টাফ অফিসার এডিশনাল এসপি মোঃ মাসুদ আলম বিপিএম (বার) এবার প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম)পদক পেয়েছেন। রোববার (৫ জানুয়ারি) রাজারবাগে পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে এ পদক পরিয়ে দেন।

প্রতি বছর পুলিশ বাহিনীর সদস্যগণের অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ কাজ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য রাষ্ট্রীয়ভাবে তাঁদের বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম) এর মাধ্যমে পুরস্কৃত করা হয়।

এরই ধারাবাহিকতায় এবার পিপিএম (সেবা) পেয়েছেন এডিশনাল এসপি মোঃ মাসুদ আলম বিপিএম (বার)। এর আগে তিনি দুই বার বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) লাভ করেছেন।

এডিশনাল এসপি মোঃ মাসুদ আলম বিপিএম (বার) বর্তমানে পুলিশ হেডকোয়ার্টারে পুলিশ মহাপরিদর্শক চাঁদপুরের গর্ব মোঃ জাভেদ পাটোয়ারীর স্টাফ অফিসার হিসেবে কর্মরত। তিনি শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের প্রসন্নপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা মরহুম নূরুল ইসলাম। ২ভাই ৫ বোনের মধ্যে তিনি ২য়। দাম্পত্য জীবনে তিনি বিবাহিত ও ১ কন্যার জনক।

Related posts