আজ অষ্টাদশ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

খেলবে মতলব উত্তর বনাম চাঁদপুর সদর উপজেলা

আজ চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে অষ্টাদশ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ। ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে মতলব উত্তর উপজেলা বনাম চাঁদপুর সদর উপজেলা ফুটবল দল। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পুরস্কার হিসেবে পাবে ৭৫ হাজার টাকা ও রানার্সআপ দল পাবে ৫০ হাজার টাকা।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আজকের টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফুটবল উপ-কমিটির সভাপতি পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ জেআর ওয়াদুদ টিপুসহ অন্য অতিথিবৃন্দ।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক সাহির হোসেন পাটওয়ারীর সাথে গতকাল রাতে মুঠোফোনে আলাপকালে তারা এ প্রতিবেদককে জানান, আজ সঠিক সময়ে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল উপ-কমিটির নিয়ম অনুযায়ী প্রতিটি দলের স্থানীয় ৬ জন খেলোয়াড়ের পাশাপাশি বিদেশী পাঁচজন ফুটবলার খেলায় অংশগ্রহণ করবে। টুর্নামেন্টের ফাইনাল পর্যন্ত প্রতিটি দলকে নক আউট পদ্ধতিতে খেলতে হচ্ছে। আজকের খেলায় যে দল জিতবে সে দলই চ্যাম্পিয়ন হিসেবে শিরোপা অর্জন করবে।

গতকাল রাতে চাঁদপুর সদর উপজেলা ক্রীড়া সস্থার সম্পাদক তপন চন্দ ও মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার দায়িত্বরত কয়েকজন কর্মকর্তার সাথে আলাপকালে তারা জানান, তারা উভয় পক্ষই চ্যাম্পিয়ন হওয়ার জন্য শক্তিশালী দল নিয়ে মাঠে নামবে। এজন্যে তারা জেলা ও উপজেলার সকল ক্রীড়ামোদী দর্শকদের সমর্থন ও দোয়া প্রত্যাশা করছেন।

Related posts