পালবাজার কাঁচামাল আড়তদার ও ব্যবসায়ী ঐক্যপরিষদের কমিটি গঠন

চাঁদপুর শহরের পালবাজার কাঁচামালের আড়তদার ও বাজার ব্যবসায়ীদের নিয়ে গতকাল সকালে বাজারের মেসার্স মক্কা ট্রেডার্সে সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে পালবাজার কাঁচামালের আড়তদার ব্যবসায়ী ঐক্যপরিষদ নামে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সভায় উপস্থিত সকল ব্যবসায়ীর মতামতের ভিত্তিতে সভাপতি পদে পালবাজার মক্কা ট্রেডার্সের স্বত্বাধিকারী আলহাজ্ব মোঃ বাদশা ভূঁইয়া ও সাধারণ সম্পাদক পদে মৃধা ট্রেডার্সের স্বত্বাধিকারী মোঃ ফারুক মৃধাকে নির্বাচিত করা হয়।

এরপর এক এক করে সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে নাম প্রস্তাব করা হয়। প্রস্তাবের আলোকে কমিটির অন্যান্য পদে মনোনীতরা হলেন : সিনিয়র সহ-সভাপতি হারুনুর রশিদ পাটওয়ারী, সহ-সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান হাওলাদার, ইব্রাহিম পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব তপদার, সহ-সাধারণ সম্পাদক মফিজ ছৈয়াল, সাংগঠনিক সম্পাদক আলমগীর খান, সহ-সাংগঠনিক সম্পাদক হারুন ও আপন পাটওয়ারী, কোষাধ্যক্ষ আবু তাহের মানিক, সহকারী কোষাধ্যক্ষ এমরান বেপারী, সদস্য হুমায়ন মাস্টার, সালামত মিজি, আলহাজ বাচ্চু মৃধা, মোক্তার পাটওয়ারী, সালাম মিজি, দুদু মিজি, মাহফুজ মিজি, লুৎফুর রহমান ছৈয়াল, নূরু ছৈয়াল, নিতাই সাহা, মিজান ভঁূইয়া, হান্নান হাওলাদার, মহসিন তপদার, খোকন, জাহাঙ্গীর খান, রাকিব পাটওয়ারী, শামিম বেপারী, মান্নান মিয়া, স্বপন, কালু গাজী, মিজান ছৈয়াল ও জাহাঙ্গীর ছৈয়াল।

নবনির্বাচিত পালবাজার কাঁচামাল আড়তদার ঐক্যপরিষদের সাধারণ সম্পাদক মোঃ ফারুক মৃধা বলেন, চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদের নির্দেশনায় পালবাজার এলাকায় যানজট নিরসন ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমরা কাঁচামালের আড়তদার ও ব্যবসায়ীরা মিলে ঐক্যপরিষদ নামে এ সংগঠনটি গঠন করেছি। বাজার মনিটরিং ও পরিষ্কার-পরিচ্ছন্নতা নিয়ে আমরা কাজ করবো। কমিটির সকলে মিলে আমরা পালবাজারে সুন্দর একটি পরিবেশ গড়ে তুলতে চাই।

Related posts