ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের কৃতজ্ঞতা প্রকাশ

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে টানা চতুর্থবারের মতো কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।
এক কৃতজ্ঞতায় তিনি বলেন, চাঁদপুরের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন চাঁদপুরের চাঁদপুরের উন্নয়ন কন্যা, বাংলাদেশের প্রথম নারী পররাষ্ট্রমন্ত্রী, বর্তমান সফল শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও ডাঃ দীপু মনিকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হয় এবং বর্তমান সরকারের শিক্ষামন্ত্রী করা হয়। শিক্ষামন্ত্রী হিসেবেও ডাঃ দীপু মনি এমপি সফলতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। ২১তম কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনে ডাঃ দীপু মনি এমপিকে ৪র্থবারের মতো কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় আওয়ামী লীগের সভানেত্রী, বাংলাদেশের মাটি ও মানুষের নেত্রী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনাকে জানাই জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ ফরিদগঞ্জ উপজেলাবাসীর পক্ষ থেকে জানাই আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা।

উল্লেখ্য, আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল অধিবেশনে চারজন যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন, মাহবুবুল আলম হানিফ, ডাঃ দীপু মনি, হাছান মাহমুদ ও বাহাউদ্দিন নাছিম।
আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে দ্বিতীয় দিন শনিবার সকাল সাড়ে ১০টা রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কাউন্সিল অধিবেশন শুরু হয়। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সারাদেশ থেকে দলের সাড়ে সাত হাজার কাউন্সিলরের উপস্থিতিতে শুরু হয় এ অধিবেশন।
এর আগে আওয়ামী লীগের নবম বারের মতো সভাপতি হিসেবে শেখ হাসিনা ও দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক হিসাবে ওবায়দুল কাদের পুননির্বাচিত হন।

Related posts