যুবলীগ নেতা হোসাইন মাহমুদ (হোসেন)-এর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

জেলা যুবলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক হোসাইন মাহমুদ(হোসেন) এক কৃতজ্ঞতায় তিনি বলেন, মহান রাব্বুল আলামীনের কাছে শুকরিয়া আদায় করছি।
আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিতে চাঁদপুর জেলার ছয় কৃতি সন্তানকে নির্বাচিত করায়,
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপি’সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
নির্বাচিত চাঁদপুরের কৃতি সন্তান’রা যথাক্রমে মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এম,পি, যুগ্ম সাধারণ সম্পাদক,ড. মহিউদ্দিন খান আলমগীর এম,পি উপদেষ্টা মন্ডলির সদস্য, এডভোকেট কাজী নাজিবুল্লাহ হিরু আইন বিষয়ক সম্পাদক,ড. সেলিম মাহমুদ তথ্য ও গবেষণা সম্পাদক, বাবু সুজিত রায় নন্দি ত্রান ও সমাজ সেবা সম্পাদক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া( বীরবিক্রম) কার্যনির্বাহী সদস্য,বাংলাদেশ আওয়ামী লীগ।
উল্লেখ্যঃ-আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। ক্ষোষাধ্যক্ষসহ ৪টি পদ ছাড়া বাকি ৩৫টি কার্যনির্বাহী কমিটির সদস্য পদ ঘোষণা করা হয়েছে। বাকি চারটি পরে জানানো হবে। গত বৃহস্পতিবার রাত ৯টার পর আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।গত ২১ ডিসেম্বর অনুষ্ঠিত আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে ৯ম বারের মতো সভাপতি নির্বাচিত হন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত হন। এদিন ৮১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির ৪২টি পদে নাম ঘোষণা করা হয়।বাকি ৩৯টি কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নেতৃত্ব চূড়ান্ত করতে বুধবার প্রেসিডিয়াম বৈঠক করে আওয়ামী লীগ।
এরপর বৃহস্পতিবার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার কথা জানিয়েছিলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Related posts