চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার

চাঁদপুর পৌরসভা কার্যালয় এলাকার আহমেদ প্লাজার ৩য় তলার বাসা থেকে তাছলিমা আক্তার (২৮) নামে এক গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ২১ জানুয়ারি মঙ্গলবার রাতে ওই মার্কেটের মালিক জাবেদ আহমেদের বাসা হতে এ লাশ উদ্ধার করা হয়।

গৃহকর্তার ভাগিনা মিশু জানান, তাছলিমার গ্রামের বাড়ি ঝালকাঠি জেলায়। সে ছিল স্বামী পরিত্যক্তা। তার স্বামী ছিলেন মতলব দক্ষিণ নায়েরগাঁওয়ের জনৈক নাছির। সে দীর্ঘ এগারো বছর ধরে জাবেদ আহমেদের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে আসছিল। গলায় ওড়না দিয়ে তাছলিমা আত্মহত্যা করেছে বলে গৃহকত্রী ও তার স্বজনরা জানায়।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ মিজানুর রহমান।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জানান, মঙ্গলবার রাত সাড়ে নয়টা সময় তাছলিমা তার থাকার রুমের দরজা না খোলায় বাড়ির সদস্যদের সন্দেহ হয়। পরে দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেয়।

এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার এসআই পলাশ বড়ুয়া জানান, উদ্ধারকৃত লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। পোস্টমর্টেম রিপোর্ট আসা না পর্যন্ত এটি আত্মহত্যা না হত্যাকান্ড তা এখনি বলা সম্ভব না।

চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ হারুনুর রশীদ জানান, ঘটনাটি ঘটেছে একটি মার্কেটের আবাসিক বাসার ৩য় তলায়। আমরা এখন পর্যন্ত লাশের সাথে থাকা বেশ কিছু আলামত সংগ্রহ করেছি

Related posts