ফরিদগঞ্জে জুয়া খেলার অপরাধে আটক ৮ সাজাপ্রাপ্ত তিন আসামী আটক

পুলিশের চলমান বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামী ও প্রকাশ্যে জুয়া খেলার অভিযোগে মোট ১১জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

থানা সূত্র জানায়, মঙ্গলবার ফরিদগঞ্জ থানা পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া থেকে জিআর ২৫৪/১৫ মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী রিয়াদ হোসেন (৩০), বালিথুবা পশ্চিম ইউনিয়নের সেকদি গ্রাম থেকে জিআর ১৭৮/১১ মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী আঃ মালেক (৩১) এবং রূপসা উত্তর ইউনিয়নের রূপসা গ্রাম থেকে সিআর-২৭/১৯ মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী মোবারক হোসেন (৩২) কে আটক করে জেলহাজতে প্রেরণ করে।

অন্যদিকে মঙ্গলবার রাতে উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের আলোনিয়া গ্রামের ঝিলপাড়ের আঃ খালেকের মাছের খামারে একটি ঘরের মধ্যে প্রকাশ্যে জুয়া খেলা অবস্থায় হাতে-নাতে ৮জনকে আটক করে থানা পুলিশ।

আটককৃতরা হলো আঃ খালেক পাটওয়ারী (৫২), মিজান খন্দকার (৪০), গৌরাঙ্গ ঢালী (৫৫), জাকির হোসেন (৩৫), জসিম পাটওয়ারী (৪০), মুসলিম পাটওয়ারী (৪২) ও মোঃ সোহাগ (৩০)। পরে বুধবার সকালে প্রকাশ্যে জুয়া খেলা আইন ১৮৬৭-এর ৪ ধারা মোতাবেক মামলা দায়ের করে তাদের আদালতে পাঠানো হয়।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, মাদক ও জুয়া খেলার বিষয়ে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

Related posts