আজ মনোনয়নপত্র দাখিলের শেষ দিন

চাঁদপুর পৌরসভা নির্বাচন-২০২০ উপলক্ষে নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আজ ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষদিন। ১ মার্চ যাচাই-বাছাই। ২ থেকে ৪ মার্চ বাতিলকৃত প্রার্থীদের আপিলের শুনানি অনুষ্ঠিত হবে।

গতকাল ২৬ ফেব্রুয়ারি বুধবার পর্যন্ত চাঁদপুর পৌরসভা নির্বাচনে ১৫টি ওয়ার্ডের ৩০ জন (পুরুষ) কাউন্সিলর এবং সংরক্ষিত ৫টি ওয়ার্ডের মধ্যে ৮ জন মহিলা কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে মেয়র পদে কোনো প্রার্থী গতকাল পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করেননি।

দাখিলকৃত প্রার্থীরা হচ্ছেন : ১নং ওয়ার্ডে মোহাম্মদ আলী মাঝি, আসলাম গাজী ও নুর মোহাম্মদ পাটোয়ারী, ২নং ওয়ার্ডে আব্দুল মালেক শেখ ও কামাল হাওলাদার, ৪নং ওয়ার্ডের মামুনুর রহমান দোলন, ৫নং ওয়ার্ডে বিল্লাল হোসেন ভূঁইয়া, মোঃ সাইফুল ইসলাম, নজরুল ইসলাম গাজী ও মোঃ শাহ আলম খান, ৬নং ওয়ার্ডে বিপ্লব চক্রবর্তী, ৭নং ওয়ার্ডে সফিকুল ইসলাম, আলী আহম্মদ সরকার, আনোয়ার হোসেন ও শাহ আলম বেপারী, ৯নং ওয়ার্ডে সেলিম মোল্লা, বিল্লাল হোসেন মাঝি, চান মিয়া (চান্দু মাঝি), ১০নং ওয়ার্ডে রফিকুল ইসলাম খান, সুমন সরকার জয় ও আসাদুজ্জামান সোহাগ, ১১নং ওয়ার্ডে জয়নাল আবেদীন বেপারী, ১২নং ওয়ার্ডে মোঃ হাবিবুর রহমান দর্জি, ১৩নং ওয়ার্ডে মোহাম্মদ সেলিম গাজী ও গাজী মোঃ শাহজাহান, ১৪নং ওয়ার্ডে হুমায়ুন কবির দুলাল মাল, লোকমান তালুকদার ও সুকমল কর রামু, ১৫নং ওয়ার্ডে কবির চৌধুরী ও আঃ মালেক বেপারী।

সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন দাখিলকৃত প্রার্থীরা হলেন : ১নং ওয়ার্ডে ফারজানা আক্তার, ৩নং ওয়ার্ডে আসমা আক্তার মনি, ফরিদা ইলিয়াস ও মনি বেগম, ৪নং ওয়ার্ডে রেবেকা সুলতানা বকুল ও আয়েশা রহমান, ৫নং ওয়ার্ডে খাদিজা আক্তার ও শাহিনা বেগম।

Related posts