চাঁদপুর দলিল লেখক সমিতি সদর শাখার নির্বাচন সম্পন্ন

আজ ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার চাঁদপুর সদর শাখার দলিল লেখক সমিতির নির্বাচন ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

সমিতির কার্যালয়ে সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত সর্বমোট ৫৭ জন ভোটারের মধ্যে ৫৫ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। এতে সভাপতি পদে গোলাম মোস্তফা ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । তার দু, প্রতিদন্ধি খায়লরুল ইসলাম বিল্লাল পান ২৩ ভোট এবং সাদেকুর রহমান মুন্সি পান ২ ভোট।
সাধারণ সম্পাদক পদে আক্তারুজ্জামান ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ আক্তারুজ্জামান। তার প্রতিদন্ধি সাইদুর রহমান মানিক পান ১৮ ভোট।
অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সহ- সভাপতি বেলাল আহমেদ পেয়েছেন ৩৯ ভোট, তার প্রতিদন্ধি গিয়স উদ্দিন ১৫ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
সাংগঠনিক সম্পাদক পদে মফিজ উল্ল্যাহ মিয়াজী ৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার প্রতিদন্ধি এম আই মমিন খান পেয়েছেন ২৮ ভোট।
প্রচার সম্পাদক পদে শাহআলম খান ২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার প্রতিদন্ধি সোহরাব হোসেন নাছির পেয়েছেন ২৬ ভোট।
সদস্য পদে মোঃ হুমায়ন কবির পেয়েছেন ৪০ ভোট, মাঈনুদ্দিন তুহিন ৩৩ ভোট, ও ফয়েজ আহমেদ ৩১ ভোট পেয়ে এ তিনজন সদস্য নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদন্ধি আল আমিন খান ৩১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
এছাড়া বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হয়েছেন, সহ সাধারণ সম্পাদক হানিফ আখন, অর্থ সম্পাদক মোরশেদ আলম ভুট্টু ও দপ্তর সম্পাদক আমিনুল আলম রিয়াদ। নির্বাচনে ১১ জন প্রার্থীর মধ্যে সভাপতি, সহ সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য ৮ টি পদের প্রতিদন্ধিতা হয়।
নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন, রুহুল আমিন পাটওয়ারী এবং সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন, কাজী অলি আহমেদ ও মুখলেসুর রহমান।

Related posts