আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখার আহবান : ডাঃ জে আর ওয়াদুদ টিপু

৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে সকল আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের নেতাকর্মীরা নেতৃত্ব দিয়েছে। ছাত্রলীগ একটি সু-সংগঠিত ছাত্র সংগঠন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন ছাত্রলীগ এবারো চাঁদপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে অগ্রনী ভূমিকা রাখবে।
গতকাল ১ মার্চ রোববার সন্ধ্যায় চাঁদপুর পৌর ১২নং ওয়ার্ডের এলাকাবাসীর উদ্যোগে নব-গঠিত চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনকে সংবর্ধনা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির অতিথির বক্তব্যে ডাঃ জে আর ওয়াদুদ টিপু এ কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, চাঁদপুরে ইতিপূর্বে যে ক’টি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, সে নির্বাচন পরিচালনায় চাঁদপুর জেলা ছাত্রলীগ মাঠে-ময়দানে নিরলসভাবে পরিশ্রম করে ফসল ঘরে তুলে এনেছে। সুতরাং আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের সহযোগি সংগঠন হিসেবে জেলা ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী ভ্যানগার্ড হিসেবে তাদের দায়িত্ব পালন করবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ খান বাদল, আওয়ামী লীগ নেতা অ্যাড. হুমায়ুন কবির, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, সংবর্ধিত অতিথি জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন মিজি ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন গাজী, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটোয়ারী, ১২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান দর্জীসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Related posts