বিদ্যুৎ বিল দিতে এসে লাশ হলেন বৃদ্ধ হাসেম

বিদ্যুৎ বিল দিতে এসে সিএনজি অটোরিকশার ধাক্কায় লাশ হলেন আবুল হাসেম ভঁূইয়া (৬৫) নামের এক কৃষক। সড়ক পারপার হতে গিয়ে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। রোববার দুপুরে ঘটনাটি ঘটে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জের বাকিলা পূর্ব বাজার এলাকায়। হাসেম উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সিদলা ভূঁইয়া বাড়ির মৃত আবদুল হাকিমের ছেলে। একই দিন বাদ এশা অনুমতি সাপেক্ষে নিহতকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর আনুমানিক ১২টার দিকে সড়ক পার হতে গিয়ে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্ষে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।
নিহতের জামাতা জুয়েল জানান, সকালে তিনি বিদ্যুৎ বিল দিতে বাড়ি থেকে বেরিয়ে যান, এর কিছুক্ষণ পরেই দুর্ঘটনার খবর পাই। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েএসে দেখি, ডাক্তার তাকে মৃত ঘোষণা করেছেন।

সড়ক দুর্ঘটনায় একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্রে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আহমেদ তানভীর হাসান জানান, হাসপাতালে আনার পূর্বেই আবুল হাসেম মারা যান। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি বলেন, নিহত আবুল হাসেমের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের আবেদনের ভিত্তিতে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Related posts