ধানের শীষকে বিজয়ী করুন, ইনশাল্লাহ পৌরবাসীর সমস্যার সমাধান হবে : শফিকুর রহমান ভূঁইয়া

চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়া বলেন, পুরাণবাজারের ব্যবসা-বাণিজ্য আজ জেগে ওঠেছে। কেউ কল্পনা করতে পারেনি বাদিয়া বাড়ি খালের উপর রাস্তা হবে। আমি পৌরসভার চেয়ারম্যান থাকাকালীন এই খাল ভরাট করে রাস্তা নির্মাণের সূচনা করে দিয়েছি। আপনারা ভয়কে জয় করে ধানের শীষকে বিজয় করুন। ইনশাল্লাহ কমিয়াব হলে পৌরবাসীর প্রধান প্রধান সমস্যাগুলোর সমাধান করা হবে।

তিনি গতকাল ১১ মার্চ বুধবার সকাল ৯টা থেকে দিনভর ১নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করার সময় পথসভায় এ কথাগুলো বলেন।

বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলা দল, স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীকে সাথে নিয়ে এ দিন শফিক ভূঁইয়া পলাশের মোড় থেকে নিতাইগঞ্জ হয়ে তিনি তাঁর নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ শুরু করেন।

এ সময় তিনি পুরাণবাজার এলাকার ব্যবসায়ীদের এবং বিভিন্ন সড়কে ও পাড়া মহল্লার ভোটারদের সাথে সালাম বিনিময় করে ভোটারদের ধানের শীষে ভোট দেয়ার অনুরোধ করেন।

পুরাণবাজার হরিজন কলোনীতে গিয়েও তিনি পথসভা করেন। মেয়র নির্বাচিত হলে হরিজন কলেনীর আবাসিক সঙ্কট, বিদ্যুৎ বিল মওকুফ, গ্যাসের ব্যবস্থা এবং পানি সমস্যার সমাধানের আশ্বাস দেন তিনি।

উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা জসিম উদ্দিন খান বাবুল, আনোয়ার হেসেন বাচ্চু, পৌর বিএনপির সহ-সভাপতি আমিনুল ইসলাম সেলিম খান, সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম নজু বেপারী, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আঃ কাদির বেপারী, জেলা যুবদল নেতা দেওয়ান জুয়েল, ১নং ওয়ার্ড বিএনপি সমর্থিত পানির বোতল মার্কার কাউন্সিলর প্রার্থী আসলাম তালুকদার, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক মাহবুব ছৈয়াল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সলেমান ঢালী প্রমুখ।

Related posts