পুরাণবাজারে দুই মোবাইল ফোন ছিনতাইকারী আটক

চাঁদপুর শহরের পুরাণবাজারে ব্যবসায়ীর মোবাইল ফোন ও টাকা নিয়ে পালিয়ে যাবার সময় জনতার সহযোগিতায় দুই ছিনতাইকারীকে আটক করেছে ফাঁড়ি পুলিশ। শনিবার সকাল ৯টায় বাকালীপট্টির বলাকা বোর্ডিংয়ের গলিতে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো স্থানীয় মেরকাটিজ রোডের মৃত মোসলেম মৃর্ধার ভাড়াটিয়া আবুল কালামের ছেলে সোহেল মাতাবর (২১) ও বিল্লাল খান বাড়ির ভাড়াটিয়া গিয়াস ঢালীর ছেলে কালু (২০)।

পুলিশ ও এলাকা সূত্রে জানা যায়, শরিয়তপুর জেলার সখিপুর কাচিকাটা থেকে ট্রলারে মাল নিয়ে পুরাণবাজার আসেন ট্রলার মাঝি নুরউদ্দিন পাঠান। বাজারে ঢুকে ওই স্থান দিয়ে যাবার সময় ছিনতাইকারীরা তার পিছু নেয়। এক পর্যায়ে মাঝির কাছে অবৈধ কিছু আছে কিনা তল্লাশির নামে ভয়ভীতি দেখিয়ে তার কাছে থাকা নগদ ১৪শ’ টাকা এবং দামী টাচ মোবাইল নিয়ে দৌড় দেয়। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় শ্রমিকরা ছিনতাইকারীদের পিছু নেয় এবং হরিসভা এলাকা থেকে সোহেল ও কালুকে ধরে ফেলে। পরে খবর পেয়ে পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মাসুদের নির্দেশে এএসআই মজিবর সঙ্গীয় ফোর্স পাঠিয়ে ওই দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসেন। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল সেট ও নগদ ৯শ’ টাকা উদ্ধার করা হয়।

ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরির্দশক মাসুদ জানান, তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল পাওয়া গেছে। সে সুবাদে আমরা আটক করে চাঁদপুর সদর মডেল থানায় প্রেরণ করেছি। আটক কালুর বিরুদ্ধে এর আগে আরেকটি চুরির মামলা রয়েছে।

Related posts