চাঁদপুর সরকারি কলেজের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

গতকাল ৩০ মার্চ সোমবার চাঁদপুর সরকারি কলেজে রসায়ন বিভাগের গবেষণাগারে রসায়ন বিভাগ ও উদ্ভিদবিদ্যা বিভাগের যৌথ উদ্যোগে ডঐঙ-এর ফর্মুলা অনুসরণ করে চারশ বোতল হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করা হয়। কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশের সার্বিক সহযোগিতা ও নির্দেশনায় হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুতের নেতৃত্বে ছিলেন রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক আলমগীর হোসেন। তাঁকে সহযোগিতা করেন রসায়ন বিভাগের প্রভাষক মোঃ মোস্তাফিজুর রহমান, প্রদর্শক লিজা আক্তার, উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান, প্রভাষক মোঃ শেখ শাদী, রসায়ন বিভাগের কৃতী শিক্ষার্থী জুঁই, আকিল, উদ্ভিদবিদ্যার মাহমুদুর এবং হিসাববিজ্ঞানের ভিভিয়ান ঘোষ।

কলেজের বিএনসিসি, রোভার স্কাউটস, যুব রেডক্রিসেন্টের সদস্যরা প্রস্তুতকৃত হ্যান্ড স্যানিটাউজার কলেজ গেইটে পথচারী, রিক্সাওয়ালা, রিক্সাযাত্রী, অটো রিকশা ড্রাইভারদের মাঝে বিতরণ করেন। এ সময় ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ওয়াহিদুজ্জামান, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ এম হাসান শাহরিয়ার, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাইদুজ্জামান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ মাসুদ আলম, চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও যে কোনো কাজে চাঁদপুর সরকারি কলেজ পরিবার চাঁদপুরবাসীর পাশে থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Related posts