বর্তমান সরকারের শাসনামলে কাউকে অনাহারী থাকতে হবে না

মহামারী করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষার জন্য ফরিদগঞ্জ পৌর এলাকার ছিন্নমূল ও অসহায় মানুষদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত রেখেছেন মেয়র মাহফুজুল হক। ৩১ মার্চ মঙ্গলবার সকালে তিনি পৌর এলাকার ৭নং ওয়ার্ডের রিফিউজি কলোনী এলাকায়, রাঢ়ী বাড়ি ও মিজি বাড়িতে থাকা অসহায় মানুষের হাতে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকার কর্তৃক প্রদত্ত ১০ কেজি করে চাল পৌঁছে দেন।

এসময় তিনি উপস্থিত লোকজনের উদ্দেশ্যে বলেন, মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের রক্ষা পেতে হলে সরকার কর্তৃক ঘোষিত সময়ে জরুরি কাজ ছাড়া ঘরে থাকতে হবে। যে কোনো কাজের পর সাবান দিয়ে হাত পরিষ্কার করতে হবে।

তিনি আরো বলেন, দেশের এই দুর্যোগের সময় আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন। প্রথমে একটন চাল দেয়ার পর বর্তমানে আরো ছয় টান চাল দিয়েছেন পৌরবাসীর জন্যে। এছাড়া আমি ব্যক্তিগতভাবেও আরো চাল দিয়েছি।

তিনি বলেন, শেখ হাসিনার আমলে কোনো মানুষকে অনাহারী থাকতে হবে না। অন্তত অসচ্ছল মানুষ যেন দুই বেলা ভাত খেয়ে থাকতে পারে সেই ব্যবস্থা করা হচ্ছে।

এ সময় তার সাথে উপজেলা মৎস্য সম্পদ কর্মকর্তা শওকত আলী, প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, পৌরসভার কর্মকর্তা ও মেঘনাপাড় মুক্ত স্কাউট গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন।

Related posts