চাঁদপুরে যুবলীগ নেতা ফারুক ভূঁইয়ার জন্মদিন পালন

চাঁদপুর ডাক : সাবেক ছাত্রনেতা ও চাঁদপুর সদর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক হোসেন ভূঁইয়ার জম্মদিন উপলক্ষে সাবেক পৌর যুবলীগের সদস্য জাহাঙ্গীর আলম প্রধানিয়া ও রসুইঘর রেষ্টুরেন্ট এন্ড পাটি সেন্টারে প্রোপাইটার জাহিদুল হক মিলনের উদ্যোগে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

১৫ জুন সোমবার সন্ধ্যায় রসুইঘর রেষ্টুরেন্ট এন্ড পাটি সেন্টারে যুবলীগ নেতা মোঃ ফারুক হোসেন ভূঁইয়াকে নিয়ে কেক কাটা অনুষ্ঠান পালন করেন।

জানা গেছে, ১৫ জুন ছিল সাবেক ছাত্রনেতা ও চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক হোসেন ভূঁইয়ার জন্মদিন। নেতাকর্মীরা তাদের ফেসবুক থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে থাকেন।

ফারুক ভূঁইয়া ফেসবুকে সেগুলোর বর্ণনাসহ কৃতজ্ঞতা জানান। পরে রাতে রসুইঘর রেষ্টুরেন্টের কেক কাটার আয়োজনে উপস্থিত হন। জাহাঙ্গীর আলম প্রধানিয়া ও জাহিদুল হক মিলনের আমন্ত্রণে চাঁদপুর সদর থানা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি শেখ মহসিন, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক কে মাসুদ সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে ফারুক ভূঁইয়া বলেন, সবার ভালবাসায় বিভিন্ন নেতাকর্মীদের ফেইসবুকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। জাহাঙ্গীর আলম প্রধানিয়া ও জাহিদুল হক মিলনের আমন্ত্রণ জানিয়েছিলেন। তাদের আমন্ত্রণেই গিয়ে কেক কেটেছেন। ১৫ জুন ২০২০.

Related posts