বঙ্গবন্ধুর স্বপ্নের স্বচ্ছ ও শক্তিশালী যুবলীগ গড়ে তুলতে চাই : ফারুক ভূঁইয়া

চাঁদপুর ডাক : মাদক ও সন্ত্রাসমুক্ত যুব রাজনীতি প্রতিষ্ঠার ঘোষণা দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের স্বচ্ছ এবং শক্তিশালী যুবলীগ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেছেন, চাঁদপুর জেলা যুবলীগ যুবলীগের শীর্ষ পদ প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা মোঃ ফারুক হোসেন ভূঁইয়া।

চাসাবেক ছাত্র নেতা ও চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক হোসেন ভূঁইয়া বলেন, বাঙালির অবিসংবাদিত নেতা জাতির পিতা ‘বঙ্গবন্ধু’ শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনির যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। যে কারনে যুবলীগের প্রতিটা নেতাকর্মী এক অনন্য গৌরবের উত্তরাধিকার বহন করে চলেন হৃদয়ের গভীরে।
যুবলীগ দেশের যুব সমাজকে বঙ্গবন্ধুর আদর্শের ছায়াতলে ঐক্যবদ্ধ করেছে। সেই ইতিবাচক ধারায় চাঁদপুর জেলা যুবলীগকে ফিরিয়ে আনতে রাজপথের ত্যাগী ও তৃণমূলের কর্মীদের দিয়ে যুবলীগকে ঢেলে সাজাতে চাই।

আজ ৪ জুলাই শনিবার একান্ত আলাপচারীতায় চাঁদপুর ডাক অনলাইন নিউজ পোর্টালকে এসব কথা বলেন তিনি। জেলা যুবলীগের শীর্ষ পদ প্রত্যাশী জেলা ছাত্রলীগের সাবেক নেত মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। রাজনীতিতে স্বচ্ছ ও ক্লিন ইমেজের যুবনেতা ফারুক ভূঁইয়া জেলা জুড়ে রয়েছে ব্যাপক পরিচিতি ও গ্রহণযোগ্যতা। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক রাজপথের আন্দোলন, সংগ্রামের পরীক্ষিত সৈনিক ছন্দময়ী যুবলীগ নেতা ফারুক ভূঁইয়া। অত্যন্ত সদালাপী, বিনয়ী ও মিশুক প্রকৃতির এই নেতা এক প্রশ্নের উত্তরে বলেন,আমার ক্ষমতার প্রতি কোন লালসা নেই। তবে জাতির জনক ও শেখ ফজলুল হক মনির প্রতিষ্ঠিত সংগঠন আওয়ামী যুবলীগকে আরোও শক্তিশালী সংগঠনে রুপদানের মধ্যদিয়ে জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়ার সংগ্রামে শামিল হওয়ার স্বপ্ন নিয়ে জেলা যুবলীগের শীর্ষ পদ প্রত্যাশী হয়েছি।
আমার এ স্বপ্ন পূরণে যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মীকে আমার সাথী হিসেবে পেতে চাই।আমার লক্ষ্য থাকবে যুবলীগ কর্মী ভাইদের যাতে অর্থাভাবে ভুগতে না হয়, কোন অসৎ কাজ যাতে করতে না হয়। সাধারন মানুষ যেন রাজনীতি কে ঘৃণার চোখে না দেখে। তিনি আরোও বলেন, যুদ্ধ বিদ্ধস্ত বাংলাদেশকে গড়তে যুবসমাজের শক্তিকে কাজে লাগানোর জন্যই ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামীলীগের প্রাণশক্তি হিসেবে যুবলীগ প্রতিষ্ঠা করার নির্দেশ দিয়েছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এ দেশের রাজনীতি তে যুবলীগের ভূমিকা ছিল অপরিসীম।
চাঁদপুর জেলা যুবলীগের শীর্ষ পদপ্রত্যাশী ফারুক ভূঁইয়া আরো বলেন,আমি বিগত দিনে চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নেতৃত্ব দিয়েছি,দলের আন্দোলন সংগ্রামে নেতা-কর্মীদের নিয়ে মাঠে সোচ্চার ছিলাম। যুবলীগের নেতৃত্ব পেলে আগামী দিনে যুবলীগের ও জোয়ার বইবে। আমাকে যদি দ্বায়িত্ব দেয়া হয় তাহলে জীবন বাজি রেখে রাজপথে থেকে যুবলীগকে ঢেলে সাজাবো। এজন্য তিনি চাঁদপুর সদরসহ ৮টি উপজেলার সাংগঠনিক ইউনিটের নেতাকর্মীদের দোয়া,সহযোগীতা ও সমর্থন কামনা করেছেন। ৪ জুলাই ২০২০.

Related posts