ঢাকা, শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
Share on facebook

হাসপাতাল থেকে পালানো ভারতফেরত করোনা রোগী আটক

যশোর জেনারেল হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া ইউনুস আলী গাজী নামে ভারতফেরত এক করোনা রোগীকে চাঁদপুর থেকে আটক করেছে পুলিশ। গত বুধবার (১৯ মে) রাতে চাঁদপুর শহরের বিপনীবাগ এলাকায় অভিযান চালিয়ে ইউনুসসহ তার সঙ্গে থাকা তার মা, ফুফু ও ফুফাতো বোনকে আটক করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়। 

ইউনুস আলী গাজী ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে।

ফরিদগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন ঢাকা পোস্টকে জানান, গত ১৩ মে বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত থেকে ইউনুস আলী গাজী দেশে আসেন। সে সময় তিনি করোনায় আক্রান্ত ছিলেন। যে কারণে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখান থেকে পালিয়ে তিনি চাঁদপুরে চলে আসেন। বর্তমানে তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। 

এ বিষেয়ে চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ ঢাকা পোস্টকে বলেন, বৃহস্পতিবার (২০ মে) ইউনুসের সঙ্গে থাকা তার মা, ফুফু ও ফুফাতো বোনের নমুনা পরীক্ষা করা হয়। সন্ধ্যায় ইউনুসের মা ও ফুফাতো বোনের করোনার রিপোর্ট নেগেটিভ আসলেও তার ফুফুর করোনা পজিটিভ এসেছে। তাকে চাঁদপুর জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে রাখা হয়েছে। তিনি ইউনুসের মাধ্যমে করোনার ভারতীয় ভ্যারিয়েন্টের আক্রান্ত হয়েছেন কিনা আমরা তা এখনই বলতে পারছি না। 

সর্বশেষ - ফরিদগঞ্জ

জনপ্রিয় - ফরিদগঞ্জ