ঢাকা, মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

“শুদ্ধাচার পদক” এর জন্য মনোনীত ইউএনও সদর সানজিদা শাহনাজ, চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারীর শুভেচ্ছা জ্ঞাপন

মোঃ হোসেন গাজী।। চাঁদপুর সদর উপজেলার ইউএনও সানজিদা শাহনাজ চাঁদপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা ইউএনও হিসেবে “শুদ্ধাচার পদক” এর জন্য নির্বাচিত হয়েছেন।

৮ জুন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বিষয়টি নিশ্চত করার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই সদর ইউএনওকে অভিনন্দন জানান।

চাঁদপুর সদর উপজেলা ইউএনও সানজিদা শাহনাজ দায়িত্ব নেওয়ার পর থেকে যথাযত যোগ্যতার তিনি কাজ করে যাচ্ছেন। বৈশ্বিক করোনার সময় থেকে এ পর্যন্ত তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে নিজের মত করে কাজ করে চলছেন। ইউপি চেয়ারম্যান ও সচিবদের সাথে সমন্বয় করে তিনি কাজ করছেন। এ জন্য সকলের কাছে ব্যাপক প্রশংসিত হচ্ছেন, সাধারণ জনগন থেকে শুরু করে সব শ্রেনী পেশার মানুষের সাথে তার শুদ্ধাচারন সকলের মন কেড়েছে।

একজন জনবান্ধব ইউএনও হিসেবে ইতিমধ্যে তিনি সবার কাছে পরিচিতি লাভ করেছেন। মিষ্ট ভাষী এ ইউএনও সরকারের প্রতিটি কাজকে যথাযত ভাবে পালন করে যাচ্ছেন।

সদর ইউএনও সানজিদা শাহনাজ শুদ্ধাচার পদকে মনোনীত হওয়ায় চাঁদপুর সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু পাটোয়ারীর, ইউনিয়নবাসীর পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সর্বশেষ - চাঁদপুরচাঁদপুর সদরপ্রথমপাতা

জনপ্রিয় - চাঁদপুরচাঁদপুর সদরপ্রথমপাতা