ঢাকা, মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মতলব দক্ষিণে গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা নিয়ে নানা গুঞ্জন

নিহত যুবক মাসুম হোসেন

চাঁদপুরের মতলব দক্ষিণে নারায়নপুর গ্রাম এলাকায় মোঃ মাসুম হোসেন (২২) নামে এক যুবক গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে।

১৩ জুন রোববার দিবাগত রাতে উপজেলার নারায়ণপুর গ্রামের করিম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

ঝুলন্ত অবস্থায় থাকা যুবকের মরদেহ স্থানীয় ইউপি সদস্য নিজে নামিয়ে ফেলায় বিষয়টি নিয়ে এলাকায় নানা ধরনের গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

কেউ বলছে সে এলাকার জনৈক মেয়ের সাথে প্রেমে ব্যর্থ হয়ে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে। আবার কেউ বলছে তাকে আত্মহত্যা করতে বাধ্য করেছে। তবে এ যুবকের মৃত্যুর রহস্য উদঘাটনের জোর দাবি এলাকাবাসীর।

সংবাদ পেয়ে পরদিন ১৪ জুন রোববার ১১টার দিকে মতলব দক্ষিণ থানা পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার নারায়ণপুর গ্রামের আব্দুল করিম মিয়ার ছেলে মো. মাসুম হোসেন ওইদিন রাতে যেকোন বিষয় নিয়ে পরিবারের লোকজনের সাথে তর্কবিতর্কের একপর্যায়ে সবার অগোচরে রাগে ক্ষোভে অভিমান করে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে সে।

ওই রাতেই স্থানীয় ইউপি সদস্য শেখ ফজলুল করিম সেলিম খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে যুবকের ঝুলন্ত লাশ পুলিশকে না জানিয়ে নিচে নামিয়ে ফেলে।

স্থানীয় একাবাসীর অভিযোগ মাসুম আত্মহত্যা করার মতো ছেলে নয়।এর পেছনে কোন রহস্য লুকিয়ে রয়েছে। সুষ্ঠু তদন্ত করলে তা প্রকাশ পাবে।

মতলব দক্ষিণ থানার এসআই ফিরোজ আহাম্মদ মোল্লা জানান, ঘটনাস্থলে গিয়ে দেখেন যুবকের লাশ মাটিতে ফেলে রেখে দিয়েছে। আত্মহত্যা করা লাশ পুলিশকে না জানিয়ে ধরা নিষেধ।

স্থানীয়রা জানান,ইউপি সদস্য শেখ ফজলুল করিম সেলিম সহ ওই বাড়ির লোকজন লাশ ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামিয়ে ফেলে।

এ বিষয়ে ইউপি সদস্য শেখ ফজলুল করিম সেলিম জানান, ঝুলন্ত অবস্থায় থাকা যুবকের লাশ তিনি নীচে নামায় নি। স্থানীয় লোকজন লাশ নীচে নামিয়ে ফেলে। এসময় তিনি উপস্থিত ছিলেন।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, লাশ উদ্ধার করে চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মৃত্যু নিয়ে কোন রহস্য লুকিয়ে থাকলে তা ময়নাতদন্তের রিপোর্ট আসলে তা তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - চাঁদপুরপ্রথমপাতামতলব দক্ষিণ

জনপ্রিয় - চাঁদপুরপ্রথমপাতামতলব দক্ষিণ