ঢাকা, মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফরিদগঞ্জে চুরি হওয়া ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকের ৬ লক্ষ টাকা উদ্ধার

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি পুর্ব ইউনিয়নের হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের উপর অবস্থিত ফকির বাজারের ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকের চুরি হওয়া ৬ লক্ষ টাকা ২দিনের মধ্যেই উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (১১ জুন) গভীর রাতে উপজেলার ফকির বাজার এলাকায় হাজীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ পিপিএম ও ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন এর নেতৃত্বে পুলিশ ফোর্স অভিযান করে ফকির বাজারের ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংক শাখার প্রায় একশত গজ পিছনে পূর্ব দিকে উঁচু জমিতে গর্তের মধ্যে পলিথিনে মোড়ানো অবস্থায় ৬ লক্ষ টাকা উদ্ধার করা হয়। অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন, ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত এস আই জামাল, স্থানীয় দফাদার শাহজাহান।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, উদ্ধার অভিযান ও তল্লাশীকালে দফাদার শাহজাহান নিজ হাতে টাকা গুলি পরিত্যক্ত অবস্থায় একটি ঝোপের মধ্যে থেকে উদ্ধার করেন। তিনি আরো বলেন, চুরির সঙ্গে জড়িতদের দ্রুত আটক করা হবে।

উল্লেখ্য, গত বুধবার (৯ জুন ) রাতে যে কোন সময় ব্যাংকের টয়লেটের ভ্যান্টিলেটর ভেঙ্গে চোর চক্র ভিতরে ঢুকে নগদ৬ লক্ষ টাকা, এছাড়া ব্যাংকে গ্রাহকের বিদ্যুৎ বিলের অর্থসহ সিসি ক্যামেরা ও সিসি ক্যামেরার ডিবিআর মেশিনটিও চোর চক্র খুলে নিয়ে যায়। পরদিন এজেন্ট ব্যাংক খোলার পর অফিসের লোকজন অফিসের কাগজপত্র এলোমেলো ও ক্যাশের ড্রয়ার খোলা অবস্থায় দেখতে পায়।

সর্বশেষ - প্রথমপাতাফরিদগঞ্জ

জনপ্রিয় - প্রথমপাতাফরিদগঞ্জ