ঢাকা, মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁদপুর শহরের সোনালী গেইট আবাসিক এলাকায় সন্ত্রাসী ভাড়াটিয়া কর্তৃক বাড়িওয়ালাকে ছুরিকাঘাত

চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের উত্তর পাশে সোনালী গেইট আবাসিক ফজর নামাজ পরে ফেরার পথে সন্ত্রাসী ভাড়াটিয়া কর্তৃক মহিউদ্দিন (৫৫) নামের এক বাড়িওয়ালাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করা হয়েছে। সন্ত্রাসী ও মাদক সেবনকারী শাহাদাত খান(৪৫) এখনও আটক করতে পারেনী চাঁদপুর মডেল থানা। তার বিরোদ্ধে চাঁদপুর মডেল থানায় একটি জি আর- ৩০১/২১ মামলা হয়েছে। আসামী শহরে নাগের ডগায় ঘুরে বেড়ায় বলে জানান অভিযোগকারী।

২৬ মে ভোর পাঁচটায় বঙ্গবন্ধু সড়কের পাশে সোনালী সিড়ি জামে মসজিদ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত মহিউদ্দিন বঙ্গবন্ধু সড়ক এলাকার মহিউদ্দিন গার্ডেন এর মালিক তিনি বর্তমানে কয়েকদিন যাবৎ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা খুবই খারাপ বলে ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার জন্য পরিবারকে বলেছে।

আহত মহি উদ্দিন জানান, তিনি তার ভবনের দ্বিতীয় তলায় একটি ফ্ল্যাট শহরের বটতলা এলাকার আব্দুল আজিজ খানের পুত্র শাহাদাত খানের জেষ্ঠদের ভাড়া দেন। শাহাদাত খান প্রায় ওই ফ্ল্যাটে গিয়ে তার স্ত্রীর সাথে ঝগড়াঝাটি করে অনেক বিশৃংখলার সৃষ্টি করতো। এতে করে অন্যান্য ফ্লাটেরর ভাড়াটিয়াদের অনেক সমস্যা হতো এবং যন্ত্রণা সহ্য করে বিরক্ত বোধ করতো। এবং অন্য ভাড়াটিয়াকে হুমকি দিয়ে টাকা হাতিয়ে নিতো।

দিনের বিভিন্ন সময় ভাসার আসে পাশে মাদক সেবন করে। এ কারণে বাড়ির মালিক মহিউদ্দিন মাঝে মধ্যে তাদেরকে বাসা ছেড়ে দেওয়ার কথা বলতেন। তারই সূত্র ধরে অভিযুক্ত শাহাদাত খান প্রায় সময় বাড়ির মালিক মহিউদ্দিনের সাথে খারাপ আচরণ করতো। আহত ও তার পরিবারের লোকজন জানায়, পূর্বের ওইসব ঘটনাকে কেন্দ্র করেই বুধবার ভোরে মহিউদ্দিন ফজরের নামাজ পড়তে সোনালী জামে মসজিদে যান।

এদিকে শাহাদাত খান পূর্ব পরিকল্পিত ভাবে তাকে মারার জন্য ওত পেতে থাকেন। তিনি ফজর নামাজ শেষে মসজিদ থেকে বেরিয়ে বাসায় যাবার পথে শাহাদাত খান তার সাথে থাকা ছুরি বের করে তার ওপর অতর্কিত হামলা চালায়। কয়েকটি ছুরিকিঘাতের পর আহত মহিউদ্দিন কয়েকটি ছুরিকাঘাত হাত দিয়ে ফিরিয়ে তার প্রাণ রক্ষার্থে রক্তাক্ত অবস্থায় দৌড়ে পাশের একটি ভবনে গিয়ে আশ্রয় নেন। পরে তার স্বজনরা খবর পেয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করান। আসামীকে দ্রুত আটক করে আইনের সুবিচার কামনা করেন।

চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের উত্তর পাশে সোনালী গেইট আবাসিক এলাকায় ফজর নামাজ পরে ফেরার পথে সন্ত্রাসী ভাড়াটিয়া কর্তৃক বাড়িওয়ালা মহিউদ্দিন (৫৫) কে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে। আহত মহিউদ্দিনকে চাঁদপুর সরকারী হাসপাতালে চিকিৎসার খোজ খবর নেন চাঁদপুর সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এড. শাহজাহান মিয়া।

সর্বশেষ - চাঁদপুরচাঁদপুর সদরপ্রথমপাতা

জনপ্রিয় - চাঁদপুরচাঁদপুর সদরপ্রথমপাতা