ঢাকা, মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর পৌর সেচ্ছাসেবক লীগের প্রস্তুতি মূলক সভা

স্টাফ রিপোর্টার।। বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২০ জুন) সন্ধ্যায় নতুন বাজার অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ খোরশেদ আলম হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও সম্ভাব্য চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। তিনি বলেন, সংগঠনের কোনো বিকল্প নেই, আমাদের যদি কর্মী না থাকে বড় নেতা হযে কোন লাভ নেই। আমাদেরকে ভালো কর্মীর সৃষ্টি করতে হবে। বাঙালি জাতির হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাঙালি জাতির ভাগ্য উন্নয়নের জন্য সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নিরলসভাবে বাঙালি জাতির মুখে হাসি ফোটানোর জন্য পরিশ্রম করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড যারা জনগণের কাছে পৌঁছাবে না । তারা স্বেচ্ছাসেবক লীগ করার কোন অধিকার নেই। আগামী ২৩শে জুন চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীকে নিরলসভাবে প্রতিষ্ঠাবার্ষিকীতে কাজ করার জন্য আহ্বান জানাচ্ছি।

চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ রুবেল হাওলাদার (ছিডু) সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক মোঃ সুমন গাজী, মোঃ রুবেল খান, সাংগঠনিক সম্পাদক, মোঃ আরিফ হোসেন খান, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ বাদল গাজী, ১০ নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক ইফতি, ১১ নং ওয়ার্ডের সভাপতি মোঃ হাসান গাজী, সাধারণ সম্পাদক সাব্বির খান, ১ নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক মোঃ রাসেল। এ সময় আরো উপস্থিত ছিলেন, দপ্তর সম্পাদক মোঃ তুহিন গাজী, পৌর সদস্য মোঃ আরিফ ভূঁইয়া সহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - চাঁদপুরচাঁদপুর সদরপ্রথমপাতারাজনীতি

জনপ্রিয় - চাঁদপুরচাঁদপুর সদরপ্রথমপাতারাজনীতি