ঢাকা, মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

খিলগাঁও এ নারী চিকিৎসকের মৃত্যুর রেশ না কাটতেই এবার নারী প্রকোশলীর লাশ উদ্ধার

রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ানের একটি ভবনের চতুর্থ তলা থেকে আজ বুধবার সকালে এক নারী প্রকৌশলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম মারজানা আক্তার ওরফে মাধুরী (৩১)। তিনি বেসরকারি একটি প্রতিষ্ঠানের স্থাপত্য প্রকৌশলী ছিলেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, মারজানা তাঁর ৭ বছরের ছেলে রায়হানুল মাহমুদ ও বোনের ছেলেকে নিয়ে রাজধানীর গোড়ানের বাগানবাড়ির একটি বাড়িতে ভাড়া থাকতেন। আজ দুপুরে খবর পেয়ে পুলিশ ওই বাসায় গিয়ে সিলিং ফ্যানে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো মারজানাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মারজানার বাড়ি মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার কামারপাড়া গ্রামে। তাঁর বাবার নাম আফাজ উদ্দীন হাওলাদার।

খিলগাঁও থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম আজ বলেন, প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে খিলগাঁও থানার পুলিশ গিয়ে শোবার ঘর থেকে প্রকৌশলী মারজানার ঝুলন্ত লাশ উদ্ধার করে। তাঁর স্বামী রাসেল মাহমুদ বেসরকারি একটি টিভি চ্যানেলের মুন্সিগঞ্জ প্রতিনিধি। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মারজানার বোন রুমানা আক্তার বলেন, মারজানার সঙ্গে বনিবনা না হওয়ায় তাঁর স্বামী রাসেল মাহমুদ মুন্সিগঞ্জে থাকেন। আর মারজান ছেলে ও বোনের ছেলেকে নিয়ে থাকতেন। আজ সকালে রায়হানুল ঘুম থেকে জেগে তার মাকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না লাগিয়ে ঝুলতে দেখে তাঁকে ফোন দেয়। মৃত্যুর কারণ তিনি জানেন না।

আজ দুপুরে মারজানার স্বামী ঢাকা মেডিকেল কলেজ মর্গে যান। তিনি প্রথম আলোকে বলেন, স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি মুন্সিগঞ্জে সদরে তাঁর বাড়িতে থাকেন।

সর্বশেষ - জাতীয়প্রথমপাতাসারাদেশ

জনপ্রিয় - জাতীয়প্রথমপাতাসারাদেশ