ঢাকা, শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দুই হাত না থাকায় আংগুলের ছাপের অভাবে সিম উঠাতে ব্যার্থ বাহার, এগিয়ে আসলো গ্রামীণফোন

দুই হাত না থাকা বাহার উদ্দিনকে সিম কার্ড দিয়েছে মুঠোফোন অপারেটর প্রতিষ্ঠান গ্রামীণফোন। আঙুলের ছাপ দিতে না পারায় বাহার সিম কার্ড কিনতে পারছিলেন না। একটি জাতীয় দৈনিকের মাধ্যমে এ সংবাদ পেয়ে বাহারের হাতে সিম কার্ড তুলে দেন গ্রামীণফোনের কর্মকর্তারা। বাহার পাসপোর্টের ফটোকপি দিয়ে সিম কার্ডটি বুঝে নেন।

সিম কার্ড হস্তান্তর করেন গ্রামীণফোনের চট্টগ্রামের সার্কেল রিটেইল হেড সাখাওয়াত হোসেন চৌধুরী, এক্সপেরিয়েন্স ম্যানেজার মো. আল মামুন ও এক্সপেরিয়েন্স এক্সপার্ট রাজীব কুমার ঘোষ।

সিম কার্ড হস্তান্তরের বিষয়ে গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইয়াসির আজমান প্রথম আলোকে বলেন, ‘বাহার উদ্দিনকে সিম কার্ড উপহার দিতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি, যোগাযোগপ্রযুক্তি দেশের প্রতিটি মানুষের অধিকার। সে চাহিদা পূরণে গ্রামীণফোন সব সময় পাশে থাকবে।’

বাহার উদ্দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। ২০০৪ সালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি দুই হাত হারান। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্ট নেন। এতে প্রতিবন্ধিতা কোনো সমস্যা সৃষ্টি করেনি। কিন্তু নিজের নামে সিম কার্ড কিনতে গিয়ে ভোগান্তিতে পড়েন।

সর্বশেষ - প্রথমপাতাসারাদেশ

জনপ্রিয় - প্রথমপাতাসারাদেশ