ঢাকা, মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁদপুরের চান্দ্রায় গলা কেটে বৃদ্ধকে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২ জন আটক

পানিতে ভাসমান মজু খার মৃতদেহ।

চাঁদপুরে গত ২২ জুন মঙ্গলবার শনিবার সন্ধ্যায় ১২ নং চান্দ্রায় বিলের মধ্য মজিবুর রহমান মজু খাঁ (৬০) নামে জনৈক ব্যক্তিকে গলা কেটে হত্যার ঘটনায় ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটককৃতরা হলেন : উজ্জ্বল (৫০) ও হাবিব (২৮)। আটককৃতরা চান্দ্রা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাখরপুর গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদের সাথে আলাপ করলে তিনি জানান, চান্দ্রার বাখরপুরের মজু খাঁ হত্যা মামলায় মূলত: যে দুজনকে আটক করা হয়েছে, এরা সত্যিকারভাবে মজু খাকে খুন করেছে কি-না, এ ব্যাপারে এখনো কোনো স্বীকারোক্তি পাইনি। আমরা তাদেরকে উপর্যুক্ত ঘটনায় সন্দেহবশত: জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। তিনি বলেন, মজু খাঁ হত্যা মামলায় নিহতের ছেলে সালমান খান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। যারাই এই নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছে,তাদের অতিসহজেই খুঁজে বের করা হবে।

আমরা সন্দেহ জনক দুইজনকে আটক করেছি। তিনি জানান,ঘটনার পর পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

উল্লেখ্য যে, ২২ জুন মঙ্গলবার সন্ধ্যায় চান্দ্রা ইউনিয়ন ১ নং ওয়ার্ড মধ্য বাখরপুর গ্রামের বাসিন্দা মজু খাঁকে কে বা কারা বিলের ভিতর গলা কেটে নৃশৃংশ ভাবে হত্যা করে। মজু খাঁর বাখরপুর গ্রামে চা, মুদি দোকানের ব্যবসা ছিল। তার ৪ ছেলে দুই মেয়ে রয়েছে।

সর্বশেষ - চাঁদপুরচাঁদপুর সদরপ্রথমপাতা

জনপ্রিয় - চাঁদপুরচাঁদপুর সদরপ্রথমপাতা