ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শাহরাস্তিতে হঠাৎ মাথা ঘুরে কর্মস্থলেই ব্যাংক কর্মকর্তার মৃত্যু

মৃত আগ্রনী ব্যাংক কর্মকর্তা আবদুর রশীদ

চাঁদপুরের শাহরাস্তিতে অগ্রণী ব্যাংক শাহরাস্তি শাখার এক ব্যাংক অফিসার মোঃ আব্দুর রশিদ (৬০) আকস্মিক মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি………..রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সদা হাস্যজ্জল, বিনয়ী, নম্র-ভদ্র এই ব্যাংক কর্মকর্তার মৃত‍্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

২৯ জুন মঙ্গলবার শাহরাস্তি পৌর শহরে অবস্থিত অগ্রণী ব্যাংক শাহরাস্তি শাখায় মৃত্যুর ঘটনা এ ঘটনা ঘটে।

নিহতের স্বজন ও ব্যাংক সূত্র জানায়, শাহরাস্তি উপজেলা রায়শ্রী উত্তর ইউপির উল্লাশ্বর গ্রামের মুন্সিবাড়ি মৃত আবদুস সাত্তারের পুত্র তিনি। তিনি নিজ উপজেলার এই কর্মস্থলে সুনামের সহিত বিভিন্ন সময় দায়িত্ব পালন করে আসছিলেন।

এরই মধ্যে হঠাৎ করে মাথা ঘুরে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। ওই দৃশ্য দেখে সহকর্মীরা কিংকর্তব্যবিমূঢ় হয়ে দ্রুত শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তাকে।

পরে কর্তব্যরত ডাক্তার ওই ব্যাংক কর্মকর্তা রশিদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন।

রশিদ সাহেবের মৃত্যুর প্রসঙ্গে অগ্রণী ব্যাংক শাহরাস্তি শাখা ব্যবস্থাপক মো: তারেকুজ্জামান তারেক জানান, আব্দুর রশিদ সাহেব কর্মজীবনের গুরুত্বপূর্ণ সময় পার করেছেন অগ্রণী ব্যাংকের সঙ্গে, আগামি তিন বছরের মাথায় তিনি অবসরে যাওয়ার কথা ছিল। এরই মধ্যে তিনি আকস্মিক সকলকে কাঁদিয়ে আল্লাহর ডাকে সাড়া দিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করেছেন। আমরা আকস্মিক এই সহকর্মীর মৃত্যুতে মর্মাহত ,বেদনাহত, বাকরুদ্ধ।

এদিকে ৩০ জুন বুধবার সকাল ৯ টায় মরহুমের নিজ বাড়িতে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ - উপজেলাপ্রথমপাতাশাহরাস্তি

জনপ্রিয় - উপজেলাপ্রথমপাতাশাহরাস্তি