ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দুপুরের খাবারের অপেক্ষা ছেড়ে লাশের অপেক্ষায় স্ত্রী-সন্তান

কাজ শেষে বাড়ি গিয়ে স্ত্রী-সন্তানের সঙ্গে ভাত খাওয়া হলো না রিকশা গ্যারেজের মেকানিক মনির হোসেনের (৩৫)। বুধবার (১৪ জুলাই) দুপুরে গ্যারেজ থেকে বাড়িতে যাওয়ার পথে তেলবাহী লরির ধাক্কায় তার মৃত্যু হয়েছে।

চাঁদপুরের শাহরাস্তি পৌরসভার কালিয়াপাড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মনির হোসেন পৌরসভার নাওড়া এলাকার মৃত শফিক উল্যাহর ছেলে।

এদিকে দুপুরের খাবার নিয়ে অপেক্ষায় ছিলেন মনির হোসেনের অন্তঃসত্ত্বা স্ত্রী কুলসুম ও শিশু কন্যা ফাইজা ইসরাত মিহিন। একসঙ্গে দুপুরের খাবার খাওয়ার কথা থাকলেও সেই কথা রাখতে পারেনি মনির।

পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহাবুদ্দিন বলেন, প্রতিদিন একই সময়ে ভাত খেতে বাড়ি আসতেন মনির। স্ত্রী আর শিশুকন্যা প্রতিদিন অপেক্ষা করতো। মনির বাড়ি এলে একসাথে দুপুরের খাবার খেত সবাই। দুপুরের খাবারের অপেক্ষা ছেড়ে থানা থেকে এখন মনিরের লাশ কখন বাড়িতে আসবে অপেক্ষা সেই করছে স্ত্রী ও শিশু সন্তানসহ স্বজনরা।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান জানান, মনির বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। চাঁদপুর থেকে কুমিল্লামুখী একটি তেলবাহী লরি তাকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় জনতা ঘটনাস্থল থেকে অন্য একটি তেলবাহী লরি আটক করেছে। ঘটনার জন্য দায়ী গাড়িটি আটকে পুলিশ চেষ্টা করছে।

সর্বশেষ - চাঁদপুরচাঁদপুর সদরশাহরাস্তি

জনপ্রিয় - চাঁদপুরচাঁদপুর সদরশাহরাস্তি