ঢাকা, শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক ,  চাঁদপুর ডাক  : দেশব্যাপী করোনায় বিপর্যস্ত অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সহায়তার ধারাবাহিকতায় পুরান ঢাকায় ত্রাণ বিতরণ করেছে যুবলীগ।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাজধানীর সূত্রাপুরে কে এল জুবলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগ ত্রাণ  বিতরণ করা হয়।  অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল উপস্থিত থেকে ত্রাণ তুলে দেন।

এ সময় প্রায় ৫০০ অসহায়-দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী (চাল, ডাল, তেল, আলু) বিতরণ করা হয়।

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, করোনার এই মহাসংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে যুবলীগ মানুষের সেবা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ঈদ উপহার ও ত্রাণ বিতরণ এই কর্মসূচি।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক মো. জহির উদ্দিন খসরু, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবদুল মুকিত চৌধুরী, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি সম্পাদক) এন আই আহমেদ সৈকত, ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামানসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতারা।

স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিতরণ

এদিকে, স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে হতদরিদ্র অসহায় কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।  অনুষ্ঠানে অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ম আব্দুর রাজ্জাক, আব্দুল আলিম বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাইদ প্রমুখ।

সর্বশেষ - জাতীয়রাজনীতিসারাদেশ

জনপ্রিয় - জাতীয়রাজনীতিসারাদেশ