ঢাকা, শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁদপুর বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন -ফারুক হোসেন ভূঁইয়া

 

ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। চলছে গরু কেনা বেচার আনন্দ কিন্তু সারা বিশ্বের ন্যায় আমাদের বাংলাদেশেও করোনার ভয়াল থাবায় মৃত ও আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

দেশের এই ভয়াবহ অবস্থায় সকলে স্বাস্থ্যবিধি মেনে চলুন। আর এই ঈদকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের চাঁদপুর জেলার আওতাধীন ৮টি উপজেলার ৭টি পৌরসভা ও ৮৯টি ইউনিয়নের সকল নেতা-কর্মী ও সমর্থকদের চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক ছাত্র নেতা ও সম্ভাব্য সভাপতি পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মোঃ ফারুক হোসেন ভূঁইয়া।

তিনি দেশবাসীসহ উপজেলার সর্বস্তরের মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। জাতির জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা বয়ে নিয়ে আনুক পবিত্র ঈদ-উল আযহা।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারীর আঘাতে এবছর হয়তো পূর্বের মত সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

কোন অসহায় ও দুস্থ কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে এ জন্য যারা বিত্তবান ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাহাতে নিরন্ন অভুক্ত মানুষ ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।

  • তিনি আরও বলেন, পরম করুণাময় আল্লাহ-তায়ালার কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি। ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি, সম্মৃদ্ধি আর ভালোবাসা। সবাইকে ঈদ মোবারক।

সর্বশেষ - চাঁদপুরচাঁদপুর সদরপ্রথমপাতারাজনীতি

জনপ্রিয় - চাঁদপুরচাঁদপুর সদরপ্রথমপাতারাজনীতি