ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

অক্সিজেনের জন্য ৩০ হাজার টাকা অনুদান দিলেন চাঁদপুরের জেলা প্রশাসক

সমাজকর্মী সাইফুল ইসলাম সিফাতের কাছে অনুদানের অর্থ তুলে দিচ্ছেন জেলা প্রশাসক।
বার্তা কক্ষঃ
কোভিড-১৯ এ আক্রান্ত রোগিদের অক্সিজেন সেবার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ২টি অক্সিজেন ক্রয়ের অর্থ আজ ৩০ হাজার টাকা হস্তান্তর করেন সুযোগ্য জেলা প্রশাসক চাঁদপুর জনাব অঞ্জনা খান মজলিশ মহোদয়।
নিম্নবিত্ত ও দুস্থ রোগীদের বিনামূল্যে “আলোর বাহনের” অক্সিজেন সেবাটি তাঁর দৃষ্টিগোচর হলে তিনি জেলা প্রশাসনের পক্ষ্য থেকে এই আর্থিক অনুদানের ব্যবস্থা করেন।
এর পূর্বে তিনি ভবঘুরে পাগল ও গৃহহীন মানুষের মাঝে “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” চাঁদপুর শাখার ইভেন্ট এক বেলার আহার কার্যক্রমটি চলমান রাখতে ১০ হাজার টাকার অনুদান প্রদান করেন।
এছাড়া স্বেচ্ছাসেবীদের রিফিল সমস্যা নিরসন করতে জেলা প্রশাসনের পক্ষ্য থেকে সর্বোচ্চ সহযোগীতার প্রতিশ্রুতি দেন। এবং শিঘ্রই তা সমাধান করবেন।
তিনি চাঁদপুর জেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠনের “অক্সিজেন সেবা” কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, সবার আগে আপনাদের নিরাপত্তা নিশ্চিত করবেন। করোনা আক্রান্ত রোগী ও চিকিৎসকের পরামর্শ ছাড়া অক্সিজেন সেবা না দেয়ার অনুরোধ জানান।
পরিশেষে তিনি সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম সিফাত এর সাথে কথা বলে সকল সংগঠনের খোঁজ-খবর নেন। এবং তাঁদের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
চাঁদপুরের সকল স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ্য থেকে জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান সাইফুল ইসলাম সিফাত।

সর্বশেষ - Uncategorizedচাঁদপুরপ্রথমপাতা

জনপ্রিয় - Uncategorizedচাঁদপুরপ্রথমপাতা