ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মতলবে প্রবাসীর স্ত্রীর পায়ের রগ কেটে দিল সাবেক প্রেমিক

হাসপাতালে আহত তন্বী

নিজস্ব সংবাদদাতাঃ 

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার গারুয়া গ্রামের প্রবাসীর স্ত্রীর পায়ের রগ কেটে দিল সাবেক প্রেমিক হাবিব পাটোয়ারী।

৫ আগস্ট বৃহস্পতিবার দুপুরে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের গারুয়া গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর প্রবাসীর স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

অভিযুক্ত আসামী হাবিব পাটোয়ারি

স্থানীরা জানায়, উপজেলার নারায়ণপুর ইউনিয়নের গারুয়া গ্রামের ইব্রাহিম পাটোয়ারী মেয়ে ফারজানা আক্তার তন্নীর সাথে একই বাড়ির হারুন পাটোয়ারীর ছেলে হাবিব পাটোয়ারী সাথে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের এই সম্পর্ক উভয় পরিবার কখনোই মেনে না নিয়ে গত কয়েক মাস পূর্বে ফারজানাকে পারিবারিকভাবে একই উপজেলার ডিঙ্গা ভাঙ্গা গ্রামের বকাউল বাড়ির দুবাই প্রবাসী সোহেল বকাউলের সাথে বিয়ে দিয়ে দেয়। বিয়ের পর ঈদুল আজহার পূর্বে তন্নী তার বাপের বাড়িতে বেড়াতে আসে।

এ বিষয়ে তন্নীর মা জানান, ঘটনার দিন দুপুরে তিনিও তার মেয়ে বাড়ির পুকুর ঘাটে গোসল করছিলো। গোসল শেষে তার মেয়ে কাপড় পরিবর্তনের জন্য প্রস্তুতি নিলে পূর্বে থেকে ওঁৎ পেতে থাকা হাবিব পাটওয়ারী ধারালো ছুরি দিয়ে তার মেয়ের উপর হামলা করে। এক পর্যয়ে তার বাম পায়ে আঘাত করলে রগ কেটে গেলে সে পালিয়ে যায়।

এসময় মেয়ের ডাক চিৎকারে বাড়ির লোকজন উদ্ধার করে প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর প্রেরণ করলে সেখান থেকে ঢাকায় নিয়ে যেতে বলা হয়।

তন্নীর পায়ের রগ কাটার বিষয়ে অভিযুক্ত হাবিব ও তার পিতা পলাতক রয়েছেন। তবে হাবিবের বোন জানান, তার ভাইয়ের সাথে তন্নীর এক সময় প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে তন্নী বিভিন্ন সময়ে হাবিবের কাছ থেকে প্রায় ৪০ হাজার টাকা নিয়েছে। সেই টাকা চাওয়াকে কেন্দ্র করেই তাদের মধ্যে এ ঘটনা হতে পারে বলে তিনি মনে করেন।

এই বিষয়ে মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন মিয়া বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। তাদের বলেছি আগে রোগীর চিকিৎসা করান, অভিযোগের ভিত্তিতে অবশ্যই কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - প্রথমপাতামতলব উত্তরমতলব দক্ষিণ

জনপ্রিয় - প্রথমপাতামতলব উত্তরমতলব দক্ষিণ