ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আটক ছাত্রনেতাদের মুক্তির দাবিতে জেলা ছাত্রদলের কর্মসূচিতে পুলিশের বাধা

মুহাম্মদ বাদশা ভূঁইয়া

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনি সহ আটক ছাত্রনেতাদের নিঃশর্ত মুক্তির দাবিতে চাঁদপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা ছাত্রদলের উদ্যোগে সভাপতি ইমান হোসেন গাজী ও সাধারন সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারীর নেতৃত্বে রোববার (২৯ আগস্ট) বিকালে নতুনবাজার জিএম সেনগুপ্ত রোড থেকে মিছিল নিয়ে জেলা বিএনপি কার্যালয়ের দিকে যেতে চাইলে পুলিশ তাতে বাধা দেয় এবং ব্যানার নিয়ে যায়। পরে তারা দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার জন্য জড়ো হলে পুলিশ ধাওয়া ও লাঠিচার্জ করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় নেতারা বলেন, এই সরকার বিনা ভোটের সরকার। তাদের পায়ের তলায় মাটি নেই। তাই ভয়ে এখন ছাত্রনেতাদের গ্রেফতার করছে। পুলিশ দিয়ে আমাদেরকে শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে দিচ্ছে না। অবিলম্বে সাইফ মাহমুদ জুয়েলসহ আটক সকল ছাত্রনেতাদের নিঃশর্ত মুক্তির দাবি করেন চাঁদপুর জেলা ছাত্রদল নেতৃবৃন্দ।

বিক্ষোভ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সাবেক নেতা সফিউদ্দিন বাবলু, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ, সহ সভাপতি আবু হানিফ কাকন, যুগ্ম সাধারন সম্পাদক এম এইচ শাকিল, সোহেল রানা, পৌর ছাত্রদলের আহবায়ক মামুন খান, সদস্য সচিব ফয়সাল আহমেদ, সিনিঃ যুগ্ম আহবায়ক বারেক ভূইয়া, কলেজ ছাত্রদলের আহবায়ক সোহেল গাজী, সদস্য সচিব আল আমিন মুন্সি, সিনিঃ যুগ্ম আহবায়ক রাসেল তপাদার জনি, থানা ছাত্রদলের আহবায়ক হাবিবুর রহমান, সদস্য সচিব জিসান আহমেদ মুরাদসহ বিভিন্ন পর্যায়ে অসংখ্য নেতা কর্মি বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন।

২৯ আগস্ট, ২০২১

সর্বশেষ - চাঁদপুরপ্রথমপাতারাজনীতি

জনপ্রিয় - চাঁদপুরপ্রথমপাতারাজনীতি